টাইমলাইনপশ্চিমবঙ্গ

সাংসদ লকেট চ্যাটার্জিকে গ্যং রেপ করার ইচ্ছে, বিতর্কিত পোস্ট যুবকের!

বাংলা হান্ট ডেস্কঃ সম্প্রতি দক্ষিণ ২৪ পরগনার বাসিন্দা রজিবুল মোল্লা ফেসবুকে পোস্ট করে লিখেছে, ‘পাকিস্তান যখন ভারতীয় সেনার জওয়ানদের মারে, তখন মন খুশিতে ভরে যায়।” এখানেই শেষ না! রজিবুল মোল্লা আরেকটি পোস্টে বাংলা তথা ভারতের গর্ব নেতাজী সুভাষ চন্দ্র বসুকে (Subhas Chandra Bose) গালাগাল দেয়।

পাকিস্তানের (Pakistan) সমর্থন করে ভারতীয় সেনা (Indian Army) জওয়ানদের বিরুদ্ধে বিষ উগড়ে দেয় বাংলারই এক যুবক। দক্ষিণ ২৪ পরগনা জেলার জয়নগরের বাসিন্দা রজিবুল মোল্লা ফেসবুকে একের পর এক ভারত এবং হিন্দু বিদ্বেষী পোস্ট করে রাজ্যের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার দায়িত্ব নিজের কাঁধে তুলে নেয়।

এর আগেও আমরা বহুবার দেখেছি যে, এই রাজ্যের অনেকেই ভারত এবং হিন্দু বিরোধী পোস্ট করে বিতর্কে জড়িয়েছে। আর এবার রজিবুল মোল্লা নতুন সংযোজন। গত মাসে মুর্শিদাবাদের এক যুবক ফেসবুকে হিন্দু মহিলা এবং দেব, দেবী নিয়ে কুরুচিকর মন্তব্য করে গ্রেফতার হয়েছিল।

রজিবুল মোল্লার আরেকটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে সে হিন্দু দেবী ‘মা দুর্গা” এবং ভগবান শ্রী রামকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেছে। এছাড়াও হিন্দু মহিলাদেরও আক্রমণ করতে ছারেনি মোল্লা। ফেসবুকে একের পর এক পোস্ট করে হিন্দু ধর্ম এবং ভারতবর্ষের নামে বিষ উগড়ে গেছে রজিবুল মোল্লা।

মোল্লা আরেকটি ফেসবুক পোস্টের মাধ্যমে বিজেপির সাংসদ লকেট চ্যাটার্জীকে (Locket Chatterjee) নিয়েও কুরুচিকর মন্তব্য করেছে। এহেন ভারত এবং সেনা বিদ্বেষী মন্তব্যের জন্য অনেকেই রজিবুল এর কড়া শাস্তির আবেদন জানিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখন শেষ ভরসা প্রশাসনের উপর।

Back to top button