টাইমলাইনবিনোদন

ফের রহস‍্যমৃত‍্যু বলিউডে, যোধপুর পার্ক থেকে উদ্ধার বাঙালি অভিনেত্রীর দেহ

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক মৃত‍্যু হয়েই চলেছে বলিউডে (bollywood)। ফের এক বাঙালি অভিনেত্রীর রহস‍্যজনক মৃত‍্যুর খবর প্রকাশ‍্যে এসেছে। অভিনেত্রী আর্যা বন্দ‍্যোপাধ‍্যায়ের (arya banerjee) দেহ উদ্ধার হয় তাঁর যোধপুর পার্কের বাড়ি থেকে। সংজ্ঞাহীন অবস্থায় অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষনা করে চিকিৎসকরা।

পুলিস সূত্রে খবর, যোধপুর পার্কে অভিনেত্রীর বাড়ির দরজা ভেঙে তাঁকে উদ্ধার করা হয়। ঘরে বিছানার উপর সংজ্ঞাহীন অবস্থায় পড়ে ছিলেন তিনি। তাঁর নাক মুখ দিয়ে রক্তও বেরোচ্ছিল। এরপরেই তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষনা করেন।


পুলিস সূত্রে আরো খবর, সকালে অভিনেত্রীর বাড়ির পরিচারিকাই প্রথম এসে তাঁকে ডাকাডাকি করেন। কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীদের মাধ‍্যমে পুলিসে খবর দেওয়া হয়। লেক থানার পুলিস এসে দরজা ভেঙে ঘরে ঢোকে। বাড়ির তিনতলার একটি ঘর থেকে উদ্ধার হয় অভিনেত্রীর দেহ। উদ্ধার হয় বেশ কয়েকটি মদের বোতলও। পুলিসের প্রাথমিক অনুমান, হার্ট অ্যাটাকেই মৃত‍্যু হয়েছে অভিনেত্রীর।

প্রসঙ্গত, বলিউডে তেমন পসার জমাতে না পারলেও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন এই বাঙালি অভিনেত্রী। ‘লভ সেক্স অউর ধোঁকা’, বিদ‍্যা বালানের ‘ডার্টি পিকচার’ সহ আরো কয়েকটি ছবিতে দেখা গিয়েছিল আর্যাকে। এরপর জনপ্রিয় টিভি শো ‘সাবধান ইন্ডিয়া’ তেও অভিনয় করেছিলেন আর্যা বন্দ‍্যোপাধ‍্যায়।

প্রসঙ্গত, সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে মৃত‍্যু হয় হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী দিব‍্যা ভাটনগরের। মৃত‍্যুর সময় তাঁর বয়স হয়েছিল মাত্র ৩৪ বছর। বেশ কিছুদিন ধরেই করোনা আক্রান্ত ছিলেন দিব‍্যা। শারীরিক অবস্থার দ্রুত অবনতি হওয়ায় তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। অত‍্যন্ত সঙ্কটজনক অবস্থায় ছিলেন তিনি। অক্সিজেন লেভেল নেমে গিয়েছিল ৭১ এ। অভিনেত্রীকে ভেন্টিলেটরে রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন চিকিৎসকরা।

গত সপ্তাহেই ভেন্টিলেটরে দেওয়া হয়েছিল দিব‍্যাকে। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় তাঁর পরিবার তাঁকে অন‍্য হাসপাতালেও ভর্তি করায়। কিন্তু শেষরক্ষা হয়নি। রবিবার গভীর রাতেই শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন দিব‍্যা।

Back to top button