টেক নিউজ

এয়ারটেল, জিও, ভিআই, বিএসএনএল: দেখুন কে দিচ্ছে সবচেয়ে সস্তায় প্রিপেড প্ল্যান!

বাংলা হান্ট ডেস্ক: এক বছরের বেশি হয়ে গেল পৃথিবীতে করোনার আবির্ভাবের। মহামারীর জেরে এই বছরের প্রায় শুরু থেকেই অধিকাংশ মানুষকে বাড়ি বসেই কাজ করতে হচ্ছে। ফলে ইন্টারনেট ব্যবহারের মাত্রা অনেক বেড়ে গিয়েছে। ফলে অনেকেই কম খরচে তাদের স্মার্টফোনের জন্য ডাটা প্ল্যান খুঁজে চলেছেন। এখন দেখে নেওয়া যাক এই মুহূর্তে ৫০০ টাকার নিচে কোন সার্ভিস প্রোভাইডার ((Airtel/Jio/Vi/Bsnl) সবচেয়ে ভাল প্রিপেড প্ল্যান দিচ্ছে।

এয়ারটেল ৩৯৮ টাকার প্ল্যান-

মাত্র ৩৯৮ টাকায় প্রিপেড প্যান এনেছে এয়ারটেল। এর ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে মিলবে প্রতিদিন ৩ জিবি করে হাই স্পীড ইন্টারনেট। সঙ্গে আনলিমিটেড কল আর ১০০টি/দিন করে এসএমএস। এছাড়া এই প্ল্যান নিলে গ্রাহকরা এক্সস্ট্রিম প্রিমিয়াম স্ট্রিম, ফ্রি হ্যালো টিউন, ফ্রি উইনক্স মিউজিক, শ একাডেমীতে ফ্রি অনলাইন কোর্স ও ফাসট্যাগে ১৫০ টাকা ক্যাশব্যাক পাবেন।

জিও ৪০১ টাকার প্ল্যান-

মাত্র ৪০১ টাকায় প্রিপেড প্যান এনেছে জিও। এর ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে মিলবে প্রতিদিন ৩ জিবি করে হাই স্পীড ইন্টারনেট এবং ৬ জিবি অতিরিক্ত ডাটা। সঙ্গে আনলিমিটেড জিও টু জিও কল, অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট ফ্রি কল আর ১০০টি/দিন করে এসএমএস। এছাড়া এই প্ল্যান নিলে গ্রাহকরা জিও টিভি, জিও সাভন সহ সব জিও অ্যাপ ফ্রিতে অ্যাক্সেস করতে পারবেন। এছাড়া এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপ্সন ফ্রিতে মিলবে।

ভিআই ৪০৫ টাকার প্ল্যান-

মাত্র ৪০৫ টাকায় প্রিপেড প্যান এনেছে ভিআই। এর ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে মিলবে মোট ৯০ জিবি ডাটা। দৈনিক ঊর্ধ্বসীমা নেই। সঙ্গে আনলিমিটেড কল আর ১০০টি/দিন করে এসএমএস। এছাড়া এই প্ল্যান নিলে গ্রাহকরা জি৫ প্রিমিয়ামের এক বছরের সাবস্ক্রিপ্সন, ভিআই মুভিজ ও টিভি প্ল্যাটফরমের সুবিধা পাবেন।

বিএসএনএল ৩৯৫ টাকা প্ল্যান-

মাত্র ৩৯৫ টাকায় প্রিপেড প্যান এনেছে বিএসএনএল। এর ভ্যালিডিটি ৭১ দিন। এই প্ল্যানে মিলবে প্রতিদিন ২ জিবি করে হাই স্পীড ডাটা। এছাড়া ৩০০০ মিনিট অন নেট ভয়েস কল, ১৮০০ মিনিট অফ নেট ভয়েস কলের সুবিধা মিলবে। তা শেষ হলে ২০ পয়সা করে প্রতি মিনিট চার্জ। এতে এসএমএসের কোনও সুবিধা নেই।

Back to top button