টাইমলাইনটেক নিউজভারত

জোর ঝটকা খেল Jio, মাত্র ৭ টাকায় আকর্ষণীয় প্ল্যান এনে বাজার কাঁপাচ্ছে BSNL

বাংলা হান্ট ডেস্ক: বর্তমানের ডিজিটাল যুগে ক্রমশ বেড়ে চলেছে স্মার্টফোন ব্যবহারকারীদের সংখ্যা। করোনা মহামারীর পরে “ওয়ার্ক ফ্রম হোম”-এর ক্ষেত্রে আবার গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে ইন্টারনেট! এছাড়াও, স্কুল, কলেজ কিংবা অফিস যে কোনো ক্ষেত্রেই প্রয়োজন পড়ছে ইন্টারনেটের। অর্থাৎ, মোবাইল এবং ইন্টারনেট ছাড়া অচল বর্তমান জীবন।

এদিকে, টেলিকম সংস্থাগুলি প্রায়ই বাড়াতে থাকছে তাদের রিচার্জ প্ল্যানগুলির দাম। যার ফলে সরাসরি পকেটে টান পড়ছে মধ্যবিত্তদের। এমতাবস্থায়, বর্তমানে গ্রাহকদের অন্যতম পছন্দের মাধ্যম হয়ে উঠেছে BSNL।

অন্যান্য টেলিকম সংস্থাগুলির তুলনায় BSNL-এর প্ল্যানগুলি যথেষ্ট সাশ্রয়ী। পাশাপাশি, গ্রাহকদের জন্য বিভিন্ন নিত্য নতুন প্ল্যানও নিয়ে আসছে এই সংস্থা। যেই কারণে ফের জনপ্রিয়তা বাড়ছে BSNL-এর।

এবার BSNL নিয়ে এল নতুন একটি আকর্ষণীয় সস্তার প্ল্যান। যাতে গ্রাহকদের দৈনিক খরচ পড়বে খুবই কম। প্রতিদিন মাত্র ৭ টাকা খরচ করলেই গ্রাহকরা পেয়ে যাবেন একাধিক সুবিধা।

BSNL-এর ৫৯৯ টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন প্রতিদিন ৫ জিবি ইন্টারনেটের সুবিধা। এছাড়াও থাকছে প্রতিদিন আনলিমিটেড কল ও ১০০ টা এসএমএসের সুবিধাও। এই রিচার্জ প্ল্যানের বৈধতা থাকছে মোট ৮৪ দিন।

হিসাব করে দেখলে এই রিচার্জ প্ল্যান যদি গ্রাহকরা নেন তাহলে প্রতিদিন তাদের খরচা হবে মাত্র ৭ টাকা ১৩ পয়সা। সুতরাং বলাই বাহুল্য যে, এটি গ্রাহকদের কাছে একটি আকর্ষণীয় রিচার্জ প্ল্যান হতে চলেছে।

এছাড়াও, জেনে নিন BSNL-এর আরও দু’টি আকর্ষণীয় প্ল্যান সম্পর্কে:
প্রথম প্ল্যান: ১৫১ টাকার এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা মোট ৪০ জিবি ডেটার সুবিধা পেয়ে যাবেন। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। এই প্ল্যানটিতে থাকছে আনলিমিটেড কল ও ১০০ টি এসএমএসের সুবিধাও।

দ্বিতীয় প্ল্যান: ২৫১ টাকার এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন মোট ৭০ জিবি ডেটার সুবিধা। এছাড়াও, থাকছে আনলিমিটেড কল ও এসএমএসের সুবিধাও। এই প্ল্যানের বৈধতাও ২৮ দিন।

অতএব, BSNL-এর এই তিনটি নতুন আকর্ষণীয় রিচার্জ প্ল্যান যে গ্রাহকদের কাছে খুব সহজেই জনপ্রিয় হয়ে উঠবে তা আর বলার অপেক্ষা রাখেনা।

Related Articles

Back to top button