টাইমলাইনটেক নিউজভারত

সস্তায় দুর্দান্ত প্ল্যান লঞ্চ করল BSNL, ৩০০ দিনে বৈধতার সঙ্গে মিলবে মাসে 75 GB ডেটা

বাংলাহান্ট ডেস্ক : বিএসএনএল (Bharat Sanchar Nigam Limited) কাস্টমারদের জন্য সুসংবাদ। ইতিমধ্যেই BSNL তাদের কাস্টমারদের জন্য কম খরচে দারুণ একটি প্ল্যান চালু করেছে। 2022 টাকার প্রিপেইড প্ল্যানটি দুর্দান্ত লাভজনক হতে পারে সকলের জন্য।

আমরা যে নতুন প্ল্যানের কথা বলছি সেই প্ল্যানে ব্যবহারকারীরা প্রতি মাসে 75GB ডেটা পাবেন। আপনি যদি BSNL থেকে দীর্ঘ মেয়াদ সহ একটি প্রিপেড প্ল্যান খুঁজছেন, তাহলে 2022 টাকার প্রিপেড প্ল্যানটি দুর্দান্ত লাভদায়ক হতে পারে। কম দামে এই প্ল্যানে দারুণ সুবিধা পাওয়া যাবে।

BSNL প্রতি মাসে 75GB ডেটা সহ 2022 টাকার প্রিপেড প্ল্যান অফার করছে। এই প্ল্যানের সাথে, ব্যবহারকারীরা 300 দিনের পরিষেবা বৈধতা পাবেন, সাথে আনলিমিটেড ভয়েস কলিং এবং 100 SMS/দিন, প্রতি মাসে 75GB ডাটা ব্যবহার করার পরে, গতি 40 Kbps-এ নেমে আসবে। এছাড়াও মনে রাখবেন যে এই ডেটা শুধুমাত্র প্রথম 60 দিনের জন্য আপনাকে দেওয়া হবে। এর পরে, আপনি যদি ডেটা চান তবে আপনাকে ডেটা ভাউচার দিয়ে রিচার্জ করতে হবে।

একটি আকর্ষণীয় ডেটা ভাউচার যা আজাদি কা অমৃত মহোৎসব PV_2022-এর পূর্বসূচী হিসেবে BSNL লঞ্চ করেছে। এই অফারটি 31শে আগস্ট 2022 পর্যন্ত। তাই আপনি যদি এই প্ল্যানের সুবিধা নিতে চান, তাহলে এই মাসের মধ্যেই রিচার্জ করুন।

প্রসঙ্গত, BSNL শীঘ্রই 4G নেটওয়ার্ক চালু করার জন্যও কাজ করছে, যার মানে এই যে, এই প্ল্যানের মূল্য গ্রাহকদের দেওয়া সামগ্রিক ইউটিলিটিতে বৃদ্ধি পাবে যদি BSNL ব্যবহারকারীদের শক্তিশালী 4G কভারেজ এবং গতি প্রদান করতে পারে।

Related Articles

Back to top button