fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

CAA র সমর্থনে কবিতা পাঠ করে সোশ্যাল মিডিয়ায় প্রচার শুরু করলেন ভারতী ঘোষ

 

বাংলাা হান্ট ডেস্ক: CAA র সমর্থনে কবিতা পাঠ করে সোস্যাল মিডিয়ায় প্রচার শুরু করলেন পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন পুলিশ সুপার তথা বিজেপি নেত্রী ভারতী ঘোষ।  তৃণমূল নেতৃত্ব দীর্ঘদিন ধরে কেন্দ্রের এই সংশোধিত নাগরিক আইনের বিরোধিতা করে মিছিল, সভা, জনসংযোগ কর্মসূচি চালিয়ে যাচ্ছে l

বিজেপির রাজ্য ও জেলা নেতৃত্বও এই কেন্দ্রীয় আইরিনের সমর্থনে তৃণমূলের পাল্টা প্রচার শুরু করেছে । গেরুয়া শিবিরের এই পাল্টা প্রচারে নতুনত্ব যোগ করে কবিতার পাঠের মাধ্যমে এনআরসি এবং সি এ এ র সমর্থনে প্রচার শুরু করলেন প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ। সম্প্রতি সোশ্যাল সাইটে একটি কবিতা পোস্ট করেন বিজেপির নেতা ও কর্মীরা। সেই পোস্টে দেখা যায় ভারতী ঘোষ তার নিজের গলায় সি এ এ এবং এনআরসি র সমর্থনে কবিতা পাঠ করেছেন। সেই কবিতায় তিনি বলছেন “ছাড়বোনা এক কনাও মাটি, যারা অত্যাচার করেছে তাদের কাগজ দেখবোই মোরা “এই ধরনের কবিতা বিভিন্ন সোশ্যাল সাইটে পোস্ট হয়েছে এবং তা ঝড়ের গতিতে শেয়ার করছেন বিজেপি নেতাকর্মীরা।

ভারতী ঘোষ বিজেপির মহিলা সভানেত্রী হওয়ার পর থেকে বিভিন্ন কার্যক্রমে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন ।  গত  লোকসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী দেবের বিরুদ্ধে সংখ্যালঘু অধ্যুষিত ঘাটাল এলাকায় বিজেপি প্রার্থী হিসেবে লড়াই করেন,  যদিও শেষ পর্যন্ত এক লক্ষের সামান্য কিছু ভোটে তিনি দেবের কাছে পরাজিত হন। হেরে যাওয়ার পরেও ভারতী ঘোষ  হাল ছাড়েননি। তিনি একটানা বিভিন্ন জায়গায় বিজেপির হয়ে প্রচার করে চলেছেন। বিশেষ করে কেশপুরের মত সংখ্যালঘু এলাকায় জোরকদমে প্রচার চালিয়ে যাচ্ছেন। সে ক্ষেত্রে এবার সংযোজিত হয়েছে তার  কবিতা পাঠ।

Back to top button
Close
Close