টাইমলাইনবিনোদন

বাড়ি থেকে উদ্ধার ৮৬ গ্রাম গাঁজা, কমেডিয়ান ভারতীকে গ্রেফতার করল NCB

বাংলাহান্ট ডেস্ক: নিষিদ্ধ মাদকদ্রব‍্য (drugs) রাখার অপরাধে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর (NCB) হাতে গ্রেফতার হলেন জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং (bharti singh)। আজ সকালেই আচমকা ভারতী ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার মুম্বইয়ের বাড়িতে হানা দেয় NCBর টিম। তল্লাশির পর উদ্ধার হয় গাঁজা। তারপরেই ভারতী ও হর্ষকে জিজ্ঞাসাবাদের জন‍্য তুলে নিয়ে যায় NCB।

ফটোগ্রাফার ভাইরাল ভয়ানির পোস্ট করা ভিডিওতে দেখা যায়, NCBর মুম্বইয়ের জোনাল অফিসের সামনে প্রথমে একটি সাদা ও পরে একটি লাল গাড়িতে করে এসে পৌঁছান হর্ষ ও ভারতী। সাংবাদিকরা মাদকের সম্পর্কে প্রশ্ন করলে ভারতী উত্তর দেন, শুধুমাত্র জিজ্ঞাসাবাদের জন‍্যই তাঁদের তুলে আনা হয়েছে। অপরদিকে NCB মুম্বইয় জোনাল অফিসের ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানান, মাদক রাখার অপরাধে গ্রেফতার করা হয়েছে ভারতীকে ও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে হর্ষকে।

জানা গিয়েছে, ধৃত এক মাদক পাচারকারীর বয়ানের ভিত্তিতেই ভারতী ও হর্ষের বাড়িতে আচমকা হানা দেয় NCB। তাঁদের বাড়ি থেকে উদ্ধার হয় সাড়ে ৮৬ গ্রাম গাঁজা। ভারতীই ছোটপর্দার প্রথম তারকা যার বাড়িতে NCB তল্লাশি হল। এর আগে বলিউড অভিনেতা অর্জুন রামপাল ও তাঁর স্ত্রী গ‍্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডেসকে সমন পাঠায় NCB।

গত ৯ নভেম্বর অর্জুনের বাড়িতে আচমকা হানা দেয় NCB। ল‍্যাপটপ, মোবাইল সহ বেশ কিছু ইলেকট্রনিক গ‍্যাজেটস অভিনেতার বাড়ি থেকে বাজেয়াপ্ত করে NCB। তাঁর গাড়ি চালককেও জিজ্ঞাসাবাদ করা হয়। তার আগে প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রীর বাড়িতে তল্লাশি চালানোর পর ১০ গ্রাম গাঁজা উদ্ধার করে NCB। গ্রেফতারও হন প্রযোজকের স্ত্রী।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যু তদন্তে প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর হোয়াটসঅ্যাপ চ‍্যাটে মাদক সংক্রান্ত কথোপকথন প্রকাশ‍্যে আসার পরেই তদন্তে নামে NCB। সুশান্তের জন‍্য মাদক আনার অভিযোগে রিয়া, তাঁর ভাই শৌভিক চক্রবর্তী, হাউজ ম‍্যানেজার স‍্যামুয়েল মিরান্ডা ও এক রাঁধুনীকে গ্রেফতার করে NCB।

Back to top button