টাইমলাইনবিনোদনভিডিও

লোক হাসিয়েই কোটিপতি, ঘুরে দেখুন হর্ষ-ভারতীর বিলাসবহুল বাগানবাড়ির অন্দর মহল

বাংলাহান্ট ডেস্ক: মা হতে চলেছেন ভারতী সিং (bharti singh)। খুব শিগগিরি তাঁদের পরিবার দুই থেকে তিন হতে চলেছে। করোনা আবহের মধ‍্যে এসেছে এই সুখবর। মুম্বইয়ে উত্তরোত্তর বাড়ছে আক্রান্তের সংখ‍্যা। এমতাবস্থায় অন্তঃসত্ত্বা ভারতীর সুরক্ষার কথা মাথায় রেখে মুম্বইয়ের শহরতলির দিকে নিজেদের বাগান বাড়িতে চলে গিয়েছেন হর্ষ (harsh limbachiyaa) ও ভারতী।

সম্প্রতি নিজেদের ইউটিউব চ‍্যানেল ‘লাইফ অফ লিম্বাচিয়াস’এ একটি ভিডিও শেয়ার করেছেন ভারতী। ভিডিও শুটিংয়ের নেপথ‍্যে কী কী কাণ্ডকারখানা হয় সেসবই তুলে ধরেছেন ওই ভিডিওতে। দেখা গিয়েছে হর্ষ ও ভারতীর ওই বিলাসবহুল বাগানবাড়ির অন্দরের দৃশ‍্যও।


ভিডিওতে মজা করে ঝগড়া করতে দেখা যায় হর্ষ ভারতীকে। কমেডি কুইন নিজের স্বামীকে ভেঙিয়ে বলেন, “এমন ভাবে বাগান বাড়ি বাগান বাড়ি করছে যেন সলমন খানের বাগান বাড়ির পাশেই আমাদেরটা।” পোষ‍্য গোগোর সঙ্গেও খেলতে দেখা গিয়েছে তাঁদের। নামে বাগান বাড়ি হলেও বিলাস ব‍্যসনের সমস্ত সুযোগ সুবিধাই রয়েছে এই বাড়িতে।

রয়েছে একটি বিরাট সুইমিং পুল। এছাড়াও আরো বেশ কিছু আধুনিক সুযোগ সুবিধা রয়েছে হর্ষ ভারতীর বাগান বাড়িতে। ভিডিওতে দেখা যায়, রান্নাঘরে খাবার না বানিয়ে বাগানে ফায়ার গ্রিলের উপরে কাবাব রাঁধেন হর্ষ। পাশাপাশি ভারতী রাঁধেন রুটি ও ডাল মাখানি।

কিছুদিন আগেই সন্তানসম্ভবা হওয়ার সুখবর দিয়েছিলেন ভারতী সিং। সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, সি সেকশনে তাঁর খুব ভয়। পরবর্তীকালে অনেক যন্ত্রণা সহ‍্য করতে হয়। পাশাপাশি তিনি সন্তান সামলে কাজও করবেন। তাই নর্মাল ডেলিভারিই করতে চান ভারতী। এর জন‍্য একদিন অন্তর অন্তর যোগাভ‍্যাস করছেন তিনি।

ভারতী বলেন, “আমি নিয়মিত শরীরচর্চা করছি। চিকিৎসকের পরামর্শ মতো চলছি যাতে নর্মাল ডেলিভারি করানো যায়। সকাল বেলা অন্তত এক ঘন্টা হাঁটি আমি। এছাড়াও ট্রেনারের পরামর্শ মতো যোগাভ‍্যাস করি নিয়মিত।”

Related Articles

Back to top button