টাইমলাইনবিনোদন

শীঘ্রই আসছে সুখবর, প্রিয় বান্ধবী সোনালীকে সাধ খাওয়ালেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ‍্যায়

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘদিনের বন্ধু সোনালী চৌধুরীকে (sonali chowdhury) সাধ খাওয়ালেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ‍্যা (bhaswar chatterjee)। খুব শীঘ্রই মা হতে চলেছেন অভিনেত্রী। তাই এবার সোনালীর সঙ্গে দেখা করে তাঁকে সাধ খাওয়ালেন ভাস্বর। সঙ্গে চলল দেদার আড্ডা, হইহই।

সোনালী যে মিষ্টি খেতে খুব ভালবাসেন সেকথা মাথায় রেখেই বলরাম মল্লিকের মিষ্টি ও নোনতা থালা তাঁর জন‍্য নিয়ে আসেন ভাস্বর। এই প্রসঙ্গে ভাস্বর বলেন, অনেকদিন ধরেই  সোনালীকে দেখতে আসার কথা ভাবছিলেন তিনি।

অবশেষে তা হল। সুখবর পাওয়ার পর থেকেই করোনার জন‍্য বাড়িতেই বন্ধি রয়েছেন সোনালী। তাই ভাস্বরকে পেয়ে অনেকদিন পর চুটিয়ে আড্ডা দিয়েছেন তিনি। সেই সঙ্গে সোনালীর মায়ের হাতের লুচি তরকারি ও মিষ্টি দিয়ে হয়েছে ভাস্বরের পেটপুজো।

চল্লিশের দোরগোড়ায় এসে প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন সোনালী। আগামী জুনেই আসবে সেই বহু প্রতীক্ষিত সুখবর। গত বছর পুজোতেই অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর পান সোনালী।

আপাতত তিনি ছুটিতে রয়েছেন ও চুটিয়ে মিষ্টি খেয়ে চলেছেন। মিষ্টি চিরদিনই খুব পছন্দের সোনালীর। কিন্তু গ্ল‍্যামার দুনিয়ায় ফিগার বজায় রাখার জন‍্য মিষ্টিসুখ থেকে বঞ্চিতই ছিলেন তিনি। তাই এখন প্রাণভরে মিষ্টি খেয়ে নিচ্ছেন সোনালী।

সোনালীর কথায়, তিনি একেবারে সুস্থ রয়েছেন। কিন্তু কাজটা আপাতত বন্ধ। অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর যখন পান তখন ব্লুজের সঙ্গে কাজ করছিলেন তিনি। তারপর দুটো ছবি ও টেলিভিশনের কয়েকটি কাজও হাতে আসে। কিন্তু সেসব আপাতত সরিয়ে রেখেছেন সোনালী।

অভিনয় জগতে বহুদিন হয়ে গিয়েছে সোনালীর। অত‍্যন্ত পরিচিত মুখ তিনি বাংলা সিরিয়ালের। অগ্নিপরীক্ষা, রাজা গজা, জল নূপুর, সাত ভাই চম্পা সহ বহু সিরিয়ালেই অভিনয় করেছেন তিনি। অগ্নিপরীক্ষায় অপর্ণার চরিত্রে দারুন প্রশংসা কুড়িয়েছিলেন সোনালী। কয়েকটি বাংলা ছবিতেও কাজ করেছেন তিনি।

Back to top button