টাইমলাইনবিনোদন

‘কোনোদিন ভুলব না’, ‘দাদাগিরি’র গ্র‍্যান্ড ফিনালেতে সৌরভকে নিয়ে অভিজ্ঞতা শেয়ার করলেন ভাস্বর

বাংলাহান্ট ডেস্ক: সৌরভ গঙ্গোপাধ‍্যায় (Sourav Ganguly), ক্রিকেটের বাইশ গজ পেরিয়ে আম বাঙালির মনেও রাজত্ব করছেন তিনি। এখন তাঁর আরো একটি অবতারে মজেছে সকলে। ‘দাদাগিরি’র (Dadagiri) সঞ্চালনায় ছক্কার পর ছক্কা হাঁকাচ্ছেন সৌরভ। তবে এবার দর্শকদের একটু মন খারাপ হতে চলেছে কারণ দাদাগিরির নবম সিজন শেষ হয়ে যাবে খুব তাড়াতাড়ি।

ইতিমধ‍্যেই অন্তিম পর্বের শুটিং হয়ে গিয়েছে দাদাগিরির। টুকটাক ছবি, ভিডিও প্রকাশ‍্যে আসছে যা আখেরে দর্শকদের উত্তেজনাই বাড়াচ্ছে। এর মধ‍্যেই দাদাগিরির অন্তিম পর্বের শুটিং থেকে একটি অভিজ্ঞতা ভাগ করলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ‍্যায় (Bhaswar Chatterjee)। সৌরভ যে মনের দিক থেকেও ‘মহারাজ’ তারই প্রমাণ পাওয়া গিয়েছে ওই ঘটনায়।


‘দাদা’র সঙ্গে একটি ছবি শেয়ার করে ভাস্বর জানিয়েছেন, জি বাংলার তরফে দাদাগিরির অন্তিম পর্ব দেখার জন‍্য আমন্ত্রণ পেয়েছিলেন তিনি এবং অভিনেত্রী সৌমিলী ঘোষ বিশ্বাস। পৌঁছে গিয়েছিলেন বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে। দাদাগিরির শেষ পর্বে নাচ, গান সমস্ত পারফরম‍্যান্স খুব উপভোগ করছিলেন।

ভাস্বর লিখেছেন, ‘একটা ব্রেকে দাদা পোডিয়াম থেকে নেমে আমাদের পাশের সোফাতে বসলেন। টুকটাক কথা হতে হতে উনি শুনতে পেলেন আমাদের দুজনের খিদে পেয়েছে। ওমনি বললেন, আমার রুমে কাবাব রাখা আছে, খাবে? আমরা দুজনেই না বলাতে দাদা বললেন আরে খাও না খিদে পেয়েছে তো।’


তারপর প্রোডাকশনের লোক ডেকে রীতিমতো তাঁদের ঠেলে নিজের ঘরে পাঠান সৌরভ। অগ‍্যতা দুজনেই লজ্জা ভুলে কাবাব খেয়ে আসেন। ভাস্বরের কথায়, দাদার এমন সুন্দর ব‍্যবহার তিনি কোনোদিন ভুলতে পারবেন না।

প্রসঙ্গত, দাদাগিরির অন্তিম পর্বে প্রতিযোগীদের সাহায‍্যের জন‍্য এসেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়, সৃজিত মুখোপাধ‍্যায়ও। পাশাপাশি দাদাগিরিতে এই প্রথম একসঙ্গে পারফর্ম করেছেন সৌরভ ডোনা। আগামী ৫ জুন দেখা যাবে দাদাগিরির অন্তিম পর্ব।

Related Articles

Back to top button