টাইমলাইনবিনোদন

স্কুলে থাকতেই প্ল্যানচেট! বিদেহী আত্মার কাছে ভবিষ্যতে অভিনয়ের পেশার কথা জেনেছিলেন ভাস্বর

বাংলাহান্ট ডেস্ক: তিনি অভিনেতা, গানও জানেন, আবার উর্দুতেও চোস্ত। তিনি অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)। বহুগুণে গুণী টেলিভিশন এবং বড়পর্দার জনপ্রিয় অভিনেতা তিনি। তবে তাঁর আরো গুণ রয়েছে। তিনি ‘তেনাদের’ সঙ্গে যোগাযোগ স্থাপন করতে পারেন। বিদেহী আত্মার কাছ থেকেই নাকি অভিনয়ের পেশার কথা জানতে পেরেছিলেন ভাস্বর।

একবার ‘দিদি নাম্বার ওয়ান’এ এসে প্ল্যানচেটের অভিজ্ঞতার কথা জানিয়েছিলেন অভিনেতা। মৃত্যুর পরবর্তী সময়টা নিয়ে খুব আগ্রহ ভাস্বরের। দেহ ছেড়ে আত্মা কোথায় যায়, অন্য জগৎটাই বা কেমন সেসব জানতে খুব ইচ্ছা করে তাঁর। অনেক ছোট থাকতেই প্ল্যানচেটে হাত পাকিয়ে ফেলেছিলেন ভাস্বর।


দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে অভিনেতা জানিয়েছিলেন, তিনি যখন স্কুলে পড়েন তখন প্ল্যানচেটের মাধ্যমে নিজের পরলোকগত দিদাকে ডেকেছিলেন। আত্মা নাকি ত্রিকালজ্ঞ। তাই তাঁর কাছেই নিজের ভবিষ্যতের কথা জানতে চেয়েছিলেন ভাস্বর।

দিদি নাম্বার ওয়ানে অভিনেতা জানিয়েছিলেন, তিনি তখন সবে স্কুলে পড়েন। ভবিষ্যতের পেশার ব্যাপারে কিছুই ঠিক করেননি। তাই জিজ্ঞাসা করেছিলেন দিদাকে। দিদা লিখে দিয়েছিলেন, অভিনেতা। ভাস্বর যখন সপ্তম শ্রেণিতে পড়েন তখন নিজের দিদাকে হারিয়েছিলেন। দিদার খুব কাছের ছিলেন নাতি। অনেক বার প্ল্যানচেটে দিদাকে ডেকেছেন ভাস্বর। দিদা এসে জানিয়েছিলেন, তিনি যেখানে আছেন সেখানে প্রচুর আলো আর আনন্দ।

দিদি নাম্বার ওয়ানের ওই পর্বে বৃদ্ধাশ্রমের কয়েকজন বাসিন্দাদের সঙ্গে খেলতে এসেছিলেন ভাস্বর সহ টেলিভিশনের কয়েকজন জনপ্রিয় অভিনেতা। ভিডিওটি নতুন করে আবার ভাইরাল হয়েছে। প্রসঙ্গত, এই মুহূর্তে জি বাংলার গৌরী এলো এবং স্টার জলসার গোধূলি আলাপ সিরিয়ালে অভিনয় করছেন ভাস্বর।

Related Articles

Back to top button