টাইমলাইনবিনোদন

বিচ্ছেদ মানেই কাদা ছোড়াছুড়ি নয়, বিবাহ বার্ষিকীতে প্রাক্তন স্ত্রীর সঙ্গে বন্ধুত্বের বার্তা ভাস্বরের

বাংলাহান্ট ডেস্ক: ভাঙাগড়ার খেলা দীর্ঘ সময় ধরেই চলে আসছে বিনোদুনিয়ায়। হালে বিচ্ছেদের (divorce) মাত্রাটা একটু বেড়েছে এই যা। সঙ্গে জুড়েছে কাদা ছোড়াছুড়ি। এক সময় যার সঙ্গে সুখের নীড় বাঁধার স্বপ্ন দেখেছেন, বিয়ে ভাঙার পর তার উদ্দেশেই ছোড়া হচ্ছে কটাক্ষ, অভিযোগের তীর। কিন্তু এই পরিস্থিতিতে দাঁড়িয়ে কয়েকজন তারকা স্বচ্ছতার বার্তা দেন। বিচ্ছেদ হলেও বন্ধু থাকা যায়, এমনটাই মত ভাস্বর চট্টোপাধ‍্যায়ের (bhaswar chatterjee)।

তাঁর নিজেরও বিবাহ বিচ্ছেদ হয়েছে। মহানায়ক উত্তম কুমারের নাতনি নবমিতা চট্টোপাধ‍্যায়ের সঙ্গে দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন তিনি। সেটা ২০১৪ সাল। কিন্তু ২০১৯ এই ভেঙে যায় সেই বিয়ে। দাম্পত‍্য সম্পর্ক ভেঙেছে ঠিকই, কিন্তু বন্ধুত্বে তার কোনো আঁচ পড়তে দেননি ভাস্বর নবমিতা। তাই তো অভিনেতার অসুস্থতার খবর পেয়ে খোঁজ নেন প্রাক্তন স্ত্রী। বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানান ভাস্বর।


যেমনটা জানিয়েছেন বৃহস্পতিবার। সংসার থাকলে আট বছরের বিবাহিত জীবন উদযাপন করতেন তাঁরা। সেটা হয়নি ঠিকই, কিন্তু শুভেচ্ছা জানাতে তো ক্ষতি নেই। নিজের ফেসবুক হ‍্যান্ডেলে তাই যুগলে ছবি শেয়ার করে ভাস্বর লিখেছেন, ‘একে অপরকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে সকালটা শুরু হল। এটা আমাদের অষ্টম বছর হতে পারত, কিন্তু ঈশ্বরের অন‍্য কোনো ইচ্ছা ছিল। যাই হোক, ভাল থেকো সুস্থ থেকো।’

গত এক দু বছরে বহু বিচ্ছেদ দেখেছে বলিউড টলিউড। বেশ কিছু সময়ে অভিযোগ পালটা অভিযোগের পর্বও চলেছে। কিন্তু ভাস্বরের বক্তব‍্য, বিচ্ছেদ মানেই সবকিছু শেষ হয়ে যায় না। আনন্দবাজার অনলাইনকে তিনি জানান, বিচ্ছেদ মানেই কাদা ছোড়াছুড়ি, অভিযোগের তীর ছোড়া নয়। বিয়ে ভাঙলেও বন্ধুত্ব রাখাই যায়। ইন্ডাস্ট্রি তথা সমাজকে এই বার্তাই দিতে চান তাঁরা।

২০১৯ এর অগাস্টে একসঙ্গে পথচলা শেষ হয় ভাস্বর নবমিতার। কিন্তু খবর প্রকাশ‍্যে আসে নভেম্বরে। বিচ্ছেদ হয়ে গেলেও উত্তম কুমারের বাড়ির সঙ্গে এখনো ভাল সম্পর্ক ভাস্বরের। বিভিন্ন অনুষ্ঠানে আমন্ত্রণ পান প্রাক্তন জামাই। নবমিতার সঙ্গে এখনো যোগাযোগ রয়েছে তাঁর। গত বছর ভাস্বর অসুস্থ হওয়ায় খোঁজ খবরও নিয়েছিলেন নবমিতা।

Related Articles

Back to top button