টাইমলাইনভারতভিডিওভিডিও গান

ভোজপুরি শিল্পী করলেন করোনাভাইরাস নিয়ে ভাইরাল গান, দেখুন সেই ভাইরাল ভিডিও গান

চীন, কেরল , দিল্লি, তেলেঙ্গানার পর এবার ভারতে হানা করোনা ভাইরাসের। প্রায় জাকিয়েই বসেছে করোনা। উত্তর প্রদেশের ৬ জনের দেহে মিলেছে এই ভাইরাস।তাই এরকম এক পরিস্থিতিতে দেশের মিডিয়াগুলোকে একটি গুরুত্বপূর্ণ নির্দেশিকা জারি করা হল কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের তরফ থেকে।

এই ভাইরাসের জেরে ইতালি, ইরান, দক্ষিণ কোরিয়া, জাপানের নাগরিকদের ভিসা 3ই মার্চ বাতিল করা হয়েছে। পাশাপাশি জানানো হয়েছে যারা বাধ্য শুধুমাত্র তাদের জন্যই ভিসার আবেদন গ্রহণযোগ্য। আবার, চীনের যেসব নাগরিকরা ৫ ফেব্রুয়ারি ভারত আসার জন্য ভিসা অ্যাপ্লাই  করেছিলেন তাদেরও ভিসা  বাতিল করা হয়েছিল।

আর যদি জরুরী কোন কারনে ভারত আসতে হয় তাহলে ভারতীয় দূতাবাসের এর আবেদন করতে হবে তাদের।আর ইতিমধ্যে করোনা ভাইরাস নিয়ে সতর্কতা জানানোর জন্য ফোনেও নানা কথা বলা হচ্ছে। আর এখন করোনা ভাইরাস নিয়ে ভোজপুরি গান বানানো হয়ে গেছে। এর মধ্যে কয়েকটি হল: “চীন সে আয়ি ভাইরাল viকরোন ভাইরাস’, ‘হ্যালো কাউন করোনাভাইরাস’, ‘করোন ভাইরাস বা চোলি আমি”।

এই গানের মূল বিষয় হল খুশবু উত্তম এবং প্রবীণ উত্তমের গানে প্রেমিক প্রেমিকার সাথে দেখা করার কথা বলছেন কিন্তু তিনি তাকে অস্বীকার করে বলেছিলেন যে তিনি করোন ভাইরাসকে চীন থেকে তাঁর সাথে নিয়ে এসেছেন।খেসারি লাল যাদব, গুড্ডু রঙীলা এবং প্রভিন উত্তমের মতো গায়কদের ভোজপুরী গানগুলি ইতিমধ্যেই হিট করেছে। আর এই গান গুলি এখন ইউটিউবের চর্চার তালিকায় একদম প্রথম সারিতেই আছে।

Back to top button