টাইমলাইনভারত

স্বামীর সামনেই সেলফি তুলতে গিয়ে জলের তলায় তলিয়ে গেলেন স্ত্রী

ভোপাল: বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। নিজের স্মার্ট ফোনে ছবি বা ভিডিও ধারন করে আমরা নেটপাড়ার বন্ধুদের সাথে ভাগ করে নি। সকলের থেকে একটু আলাদা হওয়ার জন্য অনেকেই চেষ্টা করে এমন নিজস্বী বা ছবি তুলতে যা হবে একদম আনকোরা। আর তা করতে গিয়েই ডেকে আনেন বিপদ। একটি ছবির জন্য ভয়ংকর বিপদ থেকে মৃত্যু পর্যন্ত ডেকে আনেন তারা। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটল ভোপালে।


ভোপাল থেকে প্রায় ৪০ কিমি দূরে অবস্থিত হাল্লাল বাঁধে ঘটেছে এই দুর্ঘটনা। এই অঞ্চলটি প্রাকৃতিক সৌন্দর্যের জন্য জনপ্রিয়। অনেকেই অবসরে এখানে প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে আসে।

রবিবার ছুটির দিন হওয়া ভোপালের কলার শহরের ডঃ উত্কর্ষ মিশ্রও তাঁর স্ত্রী হিমানি হাল্লাল বাঁধ দেখতে এসেছিলেন। হঠাৎ করেই সেলফি তুলতে গিয়ে বাঁধের জলে পড়ে যান হিমানিম

ডঃ উত্কর্ষ মিশ্র জানাম, যে তিনি তার মোবাইলে আসা একটি মেসেজ দেখছিলেন। ঠিক এই সময়েই তার স্ত্রী মোবাইলে সেলফি তুলতে শুরু করেন। সেলফি তোলার নেশায় তিনি ভারসাম্য হারিয়ে ফেলেন এবং ১০ থেকে ১২ ফুট নীচের জলে পড়ে যান।

খবর পেয়ে সাথে সাথেই উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে যায়। তৎক্ষণাৎ উদ্ধারকাজ চালানো হয় । রাতভর অপারেশন চললেও হিমানীকে পাওয়া যায়নি। সোমবার সকালে আবারও উদ্ধার অভিযান শুরু হয়। কিন্তু হিমানির খোঁজ পাওয়া যায় নি।

 

Back to top button