টাইমলাইনবিনোদনভিডিও

কাঁচা বাদাম কিনে দেব, হবে নাকি বৌ? কেশবের মিউজিক ভিডিওতে সুন্দরীর সঙ্গে উদ্দাম নাচ ভুবনের

বাংলাহান্ট ডেস্ক: যারা ভেবেছিলেন ভুবন বাদ‍্যকর (Bhuban Badyakar) রানু মণ্ডলের মতোই সহজে হারিয়ে যাবেন তাদের একেবারেই ভুল প্রমাণ করে দিয়েছেন ‘বাদাম কাকু’। বছর ঘুরে গেলেও বহাল তবিয়তে নেটপাড়ায় রাজত্ব চালাচ্ছেন তিনি। এতটুকু কমেনি ভুবনের জনপ্রিয়তা। উপরন্তু নিত‍্য নতুন গানও আনছেন তিনি।

crockex

‘কাঁচা বাদাম’ দিয়ে শুরু হয়েছিল ভুবনের জনপ্রিয়তা। এখন অবশ‍্য সেই গানের উন্মাদনা অনেকটাই স্তিমিত। তবে ভুবন বসে নেই। নতুন গান রেকর্ডিংয়ের জন‍্য মুম্বইও পাড়ি দিচ্ছেন তিনি। শুধু কি তাই? গায়ক কেশব দে (Keshab Dey) এর সঙ্গেও গান রেকর্ড করেছেন ভুবন।


অতি সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে কেশব ও ভুবনের নতুন মিউজিক ভিডিও ‘হবে নাকি বৌ’। যার ট‍্যাগলাইন ‘তোমায় কাঁচা বাদাম কিনে দেব, হবে নাকি বৌ?’ একদিকে কেশব, আরেক পাশে সুন্দরী পায়েল মুখোপাধ‍্যায়কে নিয়ে মধ‍্যমণি হয়ে নেচেছেন ভুবন বাদ‍্যকর। আর বিশেষ অ্যাপিয়ারেন্স ছিল ‘বাদাম কাকিমা’ আদুরিরও।

সংবাদ প্রতিদিন ডিজিটালের সঙ্গে সাক্ষাৎকারে মিউজিক ভিডিওর পরিচালক জানান, তাঁরা অনেকদিন ধরেই পরিকল্পনা করছিলেন বাদামকাকুকে নিয়ে যদি অন‍্য রকম কিছু করা যায়। তখনি গানের লেখক বাদল পাল ট‍্যাগলাইনটি নিয়ে হাজির হন।

একটি র‍্যাপও রয়েছে গানে, যেটি গেয়েছেন ভুবন। কেশব বলেন, বাদামকাকুকে দেখিয়ে নিজেদের গান হিট করাতে চান না তাঁরা। ভুবনের গানের স্টাইলকে এক্সপ্লোর করতে চান তাঁরা। একই ধরনের গান থেকে বেরিয়ে ভুবনকে দিয়ে একটু অন‍্য রকম গান গাওয়ার চেষ্টা আর কী।

তবে শুধু গান নয়। এবার অভিনয়েও নাম লেখাচ্ছেন ভুবন। ‘খোকাবাবুর খেলাঘর’ নামে একটি যাত্রাপালায় অভিনয় করবেন তিনি। হারিয়ে যাওয়া বিবেকের ভূমিকায় দেখা যাবে ভুবনকে। ‘সেলিব্রিটি’ ভুবনের জোরে যাত্রাপালা হিট হওয়ারই সম্ভাবনা রয়েছে। খুব শীঘ্রই দেখানো হবে এই যাত্রাপালা।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker