টাইমলাইনবিনোদন

পেকে গেল ‘কাঁচা বাদাম’, স্বল্পবসনা সুন্দরীদের মাঝে দাঁড়িয়ে নাচ ভুবন বাদ‍্যকরের! ভাইরাল নতুন মিউজিক ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি যাদের ভাগ‍্য বদলে গিয়েছে তাদের মধ‍্যে অন‍্যতম ভুবন বাদ‍্যকর (Bhuban Badyakar)। অখ‍্যাত দুবরাজপুরের ততোধিক অখ‍্যাত এক বাদাম বিক্রেতা, যিনি এক ধামা ভর্তি কাঁচা বাদাম নিয়ে ঘুরে বেড়াতেন গ্রামে গ্রামে। ক্রেতাদের আকৃষ্ট করার জন‍্য গাইতেন ‘আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম, আমার কাছে পাবে শুধু কাঁচা বাদাম’।

ক্রেতারা কতটা আকৃষ্ট হত তা জানা না থাকলেও সোশ‍্যাল মিডিয়ায় ভিডিওর জেরে রাতারাতি ভাইরাল হয়ে যান ভুবন। প্রথমটা ভাইরাল হওয়ার গুরুত্ব না বুঝলেও পরে রীতিমতো উদ‍্যোগ নিয়ে গানের স্বত্ব কুক্ষিগত করেন ভুবন। ভোল বদলে রিমিক্স ভিডিওতে মুখ দেখান। আর বাকিটা সকলেরই জানা।


অন‍্যান‍্য ভাইরাল ব‍্যক্তিত্বদের তুলনায় ভুবনের জনপ্রিয়তা একটু হলেও বেশিদিন ধরে চলেছিল। আগে যতটা চাঞ্চল‍্য ছিল ‘বাদাম কাকু’কে নিয়ে, সেই তুলনায় এখন ক্রেজ প্রায় নেই বললেই চলে। তবে নতুন নতুন ভিডিও প্রকাশ করাতে খামতি দিচ্ছেন না ভুবন। এবার তিনি আনলেন ‘পাকা বাদাম’।

কাঁচা বাদামের জেরে ‘বাদাম কাকু’ নামে জনপ্রিয়তা পেয়েছিলেন ভুবন বাদ‍্যকর। এবার সেই গানের সুরেই ‘পাকা বাদাম’ গান আনলেন তিনি। সম্প্রতি এই গানের একটি মিউজিক ভিডিও প্রকাশ করেছেন ভুবন। ভিডিওতে এক ঝাঁক সুন্দরীদের মাঝে দাঁড়িয়ে নাচতে দেখা গিয়েছে বাদাম কাকুকে। তাঁর আগেকার সেই গ্রাম‍্য সরল সাদাসিধা লুক এখন গায়েব। দিব‍্যি ধোপদুরস্ত হয়ে উঠেছেন ভুবন।

bhuban badyakar
সদ‍্য অভিনয়েও ডেবিউ করেছেন ভুবন। ‘খোকাবাবুর খেলাঘর’ নামে একটি যাত্রাপালায় সম্প্রতি অভিনয় করেছেন তিনি। সেই যাত্রাপালারই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয় নেটমাধ‍্যমে। গেরুয়া পাঞ্জাবি পাজামা পরে মঞ্চে দাঁড়িয়ে ‘কাঁচা বাদাম’ গানটি গাইতে শোনা গিয়েছিল ভুবনকে। যদিও যাত্রায় ভুবনের অভিনয়ের ঝলক এখনো দেখা যায়নি।

Related Articles