টাইমলাইনভারত

যোগীর পুলিশের বড় সিদ্ধান্ত, লকডাউন ভাঙলেই বাড়িতে পাঠানো হবে এফআইআর কপি

বাংলা হান্ট ডেস্কঃ লকডাউন (Lockdown) কড়া ভাবে পালন করানোর জন্য মুজফরনগরের জেলা পুলিশ কড়া পদক্ষেপ নিতে চলেছে। জেলায় অকারণে রাস্তায় ঘোরা আর লকডাউনের লঙ্ঘন করা মানুষের কোন অভাব নেই। আর এই কথা মাথায় রেখে মুজফরনগরের এসএসপি অভিষেক যাদব লকডাউন লঙ্ঘন করা ব্যাক্তিদের শাস্তি দিয়ে নতুন ব্যবস্থা লাগু করেছে।

মুজফরনগর এসএসপি অভিষেক যাদব রাস্তায় বিনা কারণে ঘুরতে বেরানো মানুষ অথবা ক্রিকেট খেললেই ভিডিও বানিয়ে তাঁদের বিরুদ্ধে এফআইআর দায়ের করে কপি তাঁর বাড়িতে পাঠানো হবে। এর মানে এটা পরিস্কার যেন, লকদাউনের লঙ্ঘন করা মানুষদের বাড়িতে এবার এফআইআর এর কপি হোম ডেলিভার করা হবে।

মুজফরনগর পুলিশের অফিসাররা অভিযুক্তের বাড়িতে গিয়ে এফআইআর এর কপি দিয়ে আসবে। এসএসপি অভিষেক যাদব মিডিয়াকে জানান যে, শহরের ভিতরে অনেকেই অকারণে ঘুরে বেরায়। এরা ক্রিকেট খেলে আর যখন পুলিশ আসে তখন পালিয়ে যায়।

এরা শুধু নিজেদের প্রতিবেশী না, গোটা সমাজের শত্রু। করোনা ভাইরাসের সংক্রমণ ছড়াতে এরা ভূমিকা পালন করে। এরজন্য এদের বিরুদ্ধে অ্যাকশন নেওয়া হচ্ছে। ভিডিও রেকর্ডিং এর মাধ্যমে এদের নাম, ঠিকানা খুঁজে বের করে এদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হবে আর সেটির কপি তাঁদের ঘরে পাঠিয়ে দেওয়া হবে।

Related Articles