কলকাতাক্রিকেটখেলাটাইমলাইনIPL

বড় সমস্যা! অন্যান্য ক্রিকেটাররা একদিন থাকলেও KKR-এর তিন ক্রিকেটারকে ছ’দিন কোয়ারেন্টিনে থাকতে হবে

বাংলা হান্ট ডেস্কঃ সদ্য শেষ হয়েছে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মধ্যে ওয়ানডে সিরিজ। ওয়ানডে সিরিজ শেষ হওয়ার পরেই ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার আইপিএল খেলুড়ে প্রত্যেকটি ক্রিকেটার বৃহস্পতিবার পা রেখেছেন সংযুক্ত আরব আমিরশাহীতে। তাদেরকে বিশেষ ফ্লাইটের সাহায্যে আমিরশাহী এনেছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি গুলি।

কিন্তু দুবাই পৌঁছে সমস্যা দেখা দিয়েছে এই ক্রিকেটারদের নিয়ে। তার একমাত্র কারণ দুবাই এবং আবু ধাবিতে বাইরে থেকে আসা ব্যক্তিদের জন্য আলাদা আলাদা কোয়ারিন্টিন নিয়ম রয়েছে। আর সেই নিয়মের বেড়াজালে পড়েছে কলকাতা নাইট রাইডার্স দলের তিন ক্রিকেটার ইয়ন মর্গ্যান, টম ব্যান্টন এবং প্যাট কমিন্স।

বাকি ক্রিকেটাররা সংযুক্ত আরব আমিরশাহীতে পৌঁছে একদিনের কোয়ারেন্টিন পর্ব কাটিয়েই যোগ দিতে পারবেন দলের সঙ্গে। অপরদিকে কলকাতা নাইট রাইডার্স এর তিন ক্রিকেটারকে 6 দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে যার নেপথ্যে রয়েছে আবু ধাবির কড়া করোনা প্রোটোকল।

অন্যান্য ক্রিকেটাররা দুবাই এবং শারজায় দলের সঙ্গে যোগ দিয়েছেন সেই কারণে তাদের করোনা কোয়ারেন্টিনের কোনো বাধ্যবাধকতা নেই তারা একদিনের কোয়ারেন্টিন পর্ব সেরেই করোনা পরীক্ষা করিয়ে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারবেন। অপরদিকে কলকাতা নাইট রাইডার্সের তিন ক্রিকেটার দলের সঙ্গে যোগ দিয়েছেন আবু ধাবিতে। আর আবু ধাবির করোনা নিয়ম অত্যন্ত কড়াকড়ি সেই কারণে তাদেরকে 6 দিনের কোয়ারেন্টাই পর্ব কাটিয়েই দলের সঙ্গে যোগ দিতে হবে।

Back to top button