বঙ্গহোম পেজ

বাইক দুর্ঘটনা মা উড়ালপুলে। চিকিৎসার গাফিলতিতে মৃত্যু।

 

 

বাংলা হান্ট ডেস্ক: আবারও বাইক দুর্ঘটনা।বুধবার রাতে মা-ফ্লাইওভার থেকে নিয়ন্ত্রণ হারিয়ে বাইক নীচে পড়ে যাওয়ায় ঘটনাস্থলেই মৃত্যু হয়  বাইকের  পিছনের আসনে বসে থাকা জয়দেব হাজরা নামক ব্যাক্তির ।আশঙ্কাজনক অবস্থায় বাইক চালক বেহালা পর্ণশ্রীর বাসিন্দা ৪৬ বছর বয়সী উত্তম ঘোষালকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয় তার।

 

সূত্র থেকে জানা যায়, বুধবার রাতে মোটরবাইক চালিয়ে মা-ফ্লাইওভার দিয়ে বাড়ি ফিরছিলেন  ওই দুই ব্যাক্তি। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে সজোরে ধাক্কা মারে সেই বাইক। সেই ধাক্কায় বাইক থেকে ছিটকে সেতুর উপর থেকে প্রায় ৩৫ ফুট নিচে পড়ে যান বাইকের দ্আরোহী জয়দেব হাজরা এবং সেতুর ওপর ছিটকে পড়ে যান বাইক চালক উত্তম ঘোষাল। তারপর দুজনকেই স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে জয়েদেব হাজরা কে মৃত ঘোষণা করা হয় এবং মাঝরাতে হাসপাতালে মৃত্যু হয় উত্তম ঘোষালের।

 

উত্তম ঘোষালের ছেলে সঞ্জু ঘোষালের অভিযোগ, প্রায় দেড় থেকে দু’ ঘন্টা স্ট্রেচারেই ফেলে রাখা হয় তাঁর বাবাকে।এমনকি অক্সিজেনও দেওয়া হয়নি। চিকিত্সার মধ্যে শুধুমাত্র এক্স-রে করা হয়েছিল।

 

মৃতের পরিবারের তরফ থেকে অভিযোগ, গাফিলতির ফলে বিনা চিকিৎসাতেই মৃঁত্যু হয়েছে উত্তম ঘোষালের। এই ঘটনা আবারও এস এস কে এম এর চিকিৎসার বিরুদ্ধে প্রশ্ন তোলে।

Sapnapriya Ghoshal

Jouralist as profession, Passionate Writer, Book and theatre lover.

Leave a Reply

Close
Close