fbpx
টাইমলাইনবিনোদন

‘বিশ্বাস রাখুন’, করোনা মোকাবিলায় ভিডিওবার্তায় সাহস জোগালেন বিপাশা

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্বে ব‍্যাপক হারে ছড়িয়ে পড়েছে মারাত্মক করোনা ভাইরাস। একের পর এক দেশ গ্রাসে চলে যাচ্ছে এই ভয়ংকর ভাইরাসের। বিশ্ব স্বাস্থ‍্য সংস্থা বা ওয়ার্ল্ড হেল্থ অরগানাইজেশন ইতিমধ‍্যেই ‘মহামারি’ ঘোষনা করেছে এই বিপর্যয়কে। চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। আর তার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।
ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি। ব‍্যতিক্রম নন তারকারাও।


কিন্তু প্রশাসন বারবার বলা সত্ত্বেও এখনও বহু মানুষ সব বাধা নিষেধ অগ্রাহ‍্য করে বাইরে বেরোচ্ছেন, সদলবলে আড্ডা দিচ্ছেন। আর এর তীব্র সম্ভাবনা রয়েছে সামাজিক স্তরে এই ভাইরাসের ছড়িয়ে পড়ার। এর আগেও বহুবার বহু তারকা আবেদন জানিয়েছেন এই সময়টা গৃহবন্দি হয়ে থাকতে। তবে দীর্ঘ সময় বাড়িতে বন্দি থাকতে থাকতে অনেকেই ধৈর্য্য হারিয়ে ফেলছেন।

View this post on Instagram

Have Faith 🙏

A post shared by bipashabasusinghgrover (@bipashabasu) on

তাঁদের উদ্দেশ‍্যেই একটি ভিডিওবার্তা পোস্ট করেছেন অভিনেত্রী বিপাশা বাসু। ভিডিওতে দেখা যাচ্ছে কোনও একটি বই থেকে কিছু লাইন পড়ছেন তিনি। কয়েক মিনিটের এই ভিডিওতে তাঁর মূল বক্তব‍্য হল, বিশ্বাস রাখুন। বিশ্বাসে সবকিছু হয়, এটাই ভবিষ‍্যতের চাবি। এভাবেই অনুরাগীদের সাহস যুগিয়েছেন বিপাশা। এই ভিডিও আপাতত ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

Back to top button
Close
Close