টাইমলাইনখেলাক্রিকেট

করোনা মোকাবিলায় আর্থিক সাহায্য করতে এগিয়ে এলেন বিরুষ্কা জুটি।

করোনা মোকাবিলায় আর্থিক সাহায্য করার কথা জানালেন ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং তার স্ত্রী অনুষ্কা শর্মা। সোমবার এই সেলেব জুটি সকলের কাছে আবেদন জানিয়েছেন প্রধানমন্ত্রীর রিলিফ ফান্ডে এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করার।

ভারত অধিনায়ক বিরাট কোহলি করোনার বিরুদ্ধে লড়াই করতে একের পর এক পোস্ট করেই চলেছেন। করোনা মোকাবিলায় দেশের জনগণকে দূরত্ব বজায় রেখে চলার আবেদনও করেন বিরাট কোহলি। এইদিন পোস্টের মাধ্যমে দেশের জনগণকে আর্থিক সাহায্য করার কথাও জানিয়েছেন বিরাট অনুষ্কা জুটি। তবে এই সেলেব জুটি ঠিক কত টাকা অনুদান দিচ্ছেন সেই ব্যাপারে কিছুই জানায় নি।

213513960b153f08df4b7fc24950fbcc56a9c01e5 Bangla Hunt Bengali News

এইদিন বিরাট কোহলি বলেন দেশের মানুষের এই কষ্ট দেখে আর থাকতে পারছি না, তাই আমি এবং অনুস্কা সিদ্ধান্ত নিয়েছি প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করার। আসা করবো আমাদের এই সামান্য অর্থ সাহায্য দেশের মানুষের কাজে লাগবে।
গত সপ্তাহেই কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকার, প্রাপ্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি সকলেই করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য 50 লক্ষ টাকা করে অনুদান দিয়েছেন। এছাড়াও আরেক ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না দিয়েছেন 52 লক্ষ টাকা। বিসিসিআই এর তরফে দেওয়া হয়েছে 51 কোটি টাকা। এবার করোনা মোকাবিলায় আর্থিক সাহায্য করতে এগিয়ে এলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

Back to top button