টাইমলাইনবিনোদন

দিতিপ্রিয়া বিদায় নিতেই সিরিয়াল ছাড়লেন বিশ্বাবসু! টেলিপাড়ার হাওয়ায় রহস‍্যের গন্ধ

বাংলাহান্ট ডেস্ক: নেটপাড়ায় ফের গুঞ্জন দিতিপ্রিয়া রায় (ditipriya roy) ও বিশ্বাবসু বিশ্বাসকে (biswabasu biswas) নিয়ে। এই দুই সহ অভিনেতা অভিনেত্রী যে কাজের বাইরেও একে অপরের সঙ্গে বিশেষ ভাবে পরিচিত তা এতদিনে সকলেই জেনে গিয়েছেন। একাধিক বার একাধিক স্থানে একসঙ্গে দেখা গিয়েছে দুজনকে। সে পরিবারের সঙ্গে সময় কাটানোর সময়েই হোক বা ঘুরতে গিয়ে। আর এর ফাঁকেই বারবার নেটিজেনদের মনে সন্দেহ উঁকি দিয়েছে, পর্দার দিদিমা-নাতি কি বাস্তবে সম্পর্কে জড়িয়েছেন?

কিছুদিন আগেই ‘করুণাময়ী রাণী রাসমণি’ থেকে বিদায় নিয়েছেন রাণীমা অর্থাৎ দিতিপ্রিয়া। তারপর থেকেই সিরিয়ালে তেমন চোখে পড়ছে না ভূপাল অর্থাৎ বিশ্বাবসুকে। অপরদিকে ‘মিঠাই’ সিরিয়ালেও সন্দীপ চরিত্রে অভিনয় করছিলেন তিনি। কিন্তু বলা নেই কওয়া নেই, হঠাৎ করে সেখান থেকেও বিদায় নিলেন অভিনেতা। এর কোনো কারণ এখনো স্পষ্ট করে বলেননি বিশ্বাবসু। আর তাতেই নতুন করে রহস‍্যের গন্ধ পাচ্ছে নেটজনতা।


সম্প্রতি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি ভ‍্যাকেশনের ছবি শেয়ার করেছেন বিশ্বাবসু। সমুদ্র সৈকতে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে তাঁকে। নেটিজেনদের প্রশ্ন, দিতিপ্রিয়াও কি তাঁর সঙ্গে গিয়েছিলেন? বিশ্বাবসুর এতে স্পষ্ট উত্তর, তিনি বাবা মায়ের সঙ্গে ওড়িশা বেড়াতে গিয়েছিলেন। তিনি আরো বলেন যতবারই দিতিপ্রিয়ার সঙ্গে তাঁর সম্পর্কের গুজব রটবে ততবারই তিনি বলবেন তাঁরা শুধুই ভাল বন্ধু।

 

কিন্তু সমাজ এখনো দুজন নারী পুরুষকে বন্ধু হিসেবে দেখতে শেখেনি তাই এত রটনা। বিরক্ত দিতিপ্রিয়াও। তাঁর প্রশ্ন, বিশ্বাবসুর প্রাক্তন যে অর্কজা আচার্য তা তো সকলে জেনেই গিয়েছেন। তবে এখনো তাঁকে জড়িয়ে প্রশ্ন উঠছে কেন?
এর আগেই এক সংবাদ মাধ‍্যমকে সাক্ষাৎকারে দিতিপ্রিয়া বলেছিলেন, “খুব খারাপ ভাবে সিঙ্গল আমি”।

বিশ্বাবসুর সঙ্গে সম্পর্কের গুঞ্জন আগের বারের মতোই ভুয়ো। তবে অভিনেত্রী স্পষ্ট জানিয়েছেন, তিনি যে ধরনের মানুষ তাতে ভবিষ‍্যতে চুটিয়ে প্রেম করবেন। কিন্তু প্রেমিককে সোশ‍্যাল মিডিয়ায় আনবেন না। লোকচক্ষুর আড়ালেই রাখবেন তাকে। আপাতত সিঙ্গল লাইফটাই উপভোগ করছেন দিতিপ্রিয়া।

Related Articles

Back to top button