বঙ্গহোম পেজ

পাঁচ না, দুই বছরও কেন্দ্রে সরকার চালাতে পারবে না বিজপি! দাবি মমতা ব্যানার্জীর

আজ শহীদ দিবস উপলক্ষে কলকাতার ধর্মতলা থেকে রাজ্য এবং কেন্দ্রের বিজেপিকে একের পর এক আক্রমণ করে যান তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। বিজেপিকে আক্রমণ করে মমতা ব্যানার্জী বলেন, ‘ ‘বিজেপি রাজ্যের চারিদিকে তৃণমূলের কর্মীদের উপরে আক্রমণ করছে বিজেপি। তৃণমূল কর্মীদের সভায় আসতে বাধা দিচ্ছে বিজেপির গুন্ডাদল। গুড়াপে তৃণমূল কর্মীদের বাস থেকে নামিয়ে পেটাচ্ছে বিজেপি। আমরা কিছু বলিনা বলেন, ওরা পার পেয়ে যাচ্ছে। আমরা কিছু করলে ওরা থাকতে পারবে তো?”

মমতা ব্যানার্জী আরও বলেন, গত লোকসভা ভোটে চিটিংবাজি করে ক্ষমতায় এসেছে বিজেপি। তাও তো ওরা সংখ্যাগরিষ্ঠতা পায়নি। মাত্র তো কটা আসন পেয়েছে ওরা, আমরাই তো বেশি পেয়েছি। ওরা মাত্র ১৮ টা আসন পেয়েছে। আমরা ২৪ টা পেয়েছি। দুবছর আগে ওদের দেখা যেত না। এখন এসে গুণ্ডামি করছে। গুণ্ডার সর্দার ওরা।

এমনকি বিজেপি আক্রমণ করতে করতে মমতা ব্যানার্জী বলেন, পাঁচ বছর না, দুই বছরও টেকাতে পারবে না বিজেপির সরকার। ওরা দেশ জুড়ে সন্ত্রাস চালাচ্ছে। দেশের মানুষ ওদের কাজে অতিষ্ট। মমতা ব্যানার্জী বলেন, আমি অনেক প্রধানমন্ত্রীকে দেখেছি। রাজীব গান্ধী ৪০০ আসন নিয়ে ক্ষমতায় এসেছিল। এরপরেও সংসদ চালাতে ব্যার্থ হয়েছে। আমরা বিরোধীরা যদি সংসদ না চালাতে দিই তাহলে সরকারের কিছু করার থাকবে না। আমরা ভালো বলেই সরকারকে স্বাভাবিক ভাবে সংসদ চালাতে দিই।

Leave a Reply

Close
Close