টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

হলফনামায় পাঁচটি ফৌজদারি মামলা লোকানোর অভিযোগ, মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কমিশনে বিজেপি

বাংলা হান্ট ডেস্কঃ পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী তথা ভবানীপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপির তরফ থেকে নির্বাচন কমিশনে নালিশ জানানো হয়েছে। ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের মুখ্য নির্বাচনী এজেন্ট সজল ঘোষ নির্বাচন কমিশনকে চিঠি লিখে অভিযোগ করেছেন যে, পাঁচটি ফৌজদারি মামলা দায়ের রয়েছে, সেই মামলাগুলির কথা মমতা বন্দ্যোপাধ্যায় নিজের হলফনামায় জানান নি।

বিজেপির তরফ থেকে যেই পাঁচটি মামলার উল্লেখ করা হয়েছে, সেগুলি সব অসমে দায়ের রয়েছে। বলে দিই, এটাই প্রথম না। এর আগে একুশের নির্বাচনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন নন্দীগ্রাম আসন থেকে প্রার্থী হয়েছিলেন, তখনও ওনার বিরুদ্ধে ফৌজদারি মামলা লোকানোর অভিযোগ উঠেছিল। কিন্তু সেই অভিযোগ ধোপে টেকেনি।

অন্যদিকে, তৃণমূলের তরফ থেকে বিজেপির সমস্ত অভিযোগ নস্যাৎ করা হয়েছে। তৃণমূলের পক্ষ থেকে বলা হয়েছে যে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজের বিরুদ্ধে দায়ের মামলার কথা তখনই হলফনামায় দেবেন, যখন চার্জশিটে ওনার নাম থাকবে।

উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ভবানীপুর আসনে জয়লাভ করা অত্যন্ত জরুরি। কারণ উনি এই আসনে জয়লাভ করতে পারলেই আগামী দিনে রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে থাকতে পারবেন, নচেৎ ওনাকে মুখ্যমন্ত্রীর আসন ছাড়তে হবে।

Related Articles

Back to top button