টাইমলাইনবিধানসভা নির্বাচনবিনোদনরাজনীতি

বিজেপির ‘টলিউড বাঁচাও অভিযান’, থাকার কথা রুদ্রনীল-হিরণেরও

বাংলাহান্ট ডেস্ক: সদ‍্যই বেশ কিছু টলিউড (tollywood) তারকা যোগ দিয়েছেন বিজেপিতে (bjp)। তাদের মধ‍্যে যেমন তৃণমূল ছেড়ে আসা রুদ্রনীল ঘোষ (rudranil ghosh), হিরণ চট্টোপাধ‍্যায় (hiran chatterjee) রয়েছেন, তেমনি রয়েছেন রাজনীতিতে একেবারেই আনকোরা যশ দাশগুপ্তও। তৃণমূলের মতো এবার ধীরে ধীরে গেরুয়া শিবিরের ছাপও স্পষ্ট হচ্ছে টলিপাড়ায়। এবার সেই জোর থেকেই ‘টলিউড বাঁচাও অভিযান’ শুরু করতে চলেছে বিজেপি।

আজ, মঙ্গলবার টলিউডের অভিনেতা ও কলাকুশলীদের নিয়ে টলিউড বাঁচাও অভিযানে নামতে চলেছে বিজেপি। ছবি নির্মাতা তথা রাজ‍্য বিজেপির সম্পাদক সঙ্ঘমিত্রা চৌধুরীর নেতৃত্বে এই অভিযান শুরু হওয়ার কথা রয়েছে। টালিগঞ্জে কিশোরকুমারের মূর্তির পাদদেশ থেকে শুরু হয়ে টেকনিশিয়ান ও এনটিওয়ান স্টুডিও হয়ে দাসানি স্টুডিওতে শেষ হবে মিছিল।


রিমঝিম মিত্র থেকে শুরু করে রুদ্রনীল, হিরণদেরও থাকার কথা রয়েছে মিছিলে। জানা গিয়েছে, মূলত মন্ত্রী অরূপ বিশ্বাস ও তাঁর ভাই স্বরূপ বিশ্বাসের বিরুদ্ধেই হতে চলেছে এই প্রতিবাদ মিছিল। টলিপাড়ায় স্বরূপ বিশ্বাসের ‘শাসনের’ বিরুদ্ধে এর।আগেও অসন্তোষ দেখা দিয়েছিল কলাকুশলীদের মধ‍্যে।

এমনকি তাঁর আচরণে ক্ষুব্ধ হয়ে মমতা বন্দ‍্যোপাধ‍্যায় দক্ষিণ কলকাতা তৃণমূল যুব সংগঠনের সভাপতির পদ থেকে সরিয়ে দেন স্বরূপ বিশ্বাসকে। কিন্তু তাতেও তাঁর দাপট বন্ধ হয়নি বলে অভিযোগ। এর আগেই রুদ্রনীল মন্তব‍্য করেন, টলিউডে মাফিয়ারাজ চলছে। প্রযোজকদের গলায় বন্দুক ঠেকিয়ে অতিরিক্ত লোক নিতে বাধ‍্য করা হচ্ছে। তারাও বসে বসে টাকা নিচ্ছে। এবার তাঁর সেই মন্তব‍্যকে হাতিয়ার করেই টলিউডে নিজের জায়গা পাকা করতে চাইছে বিজেপি।

Back to top button