টাইমলাইনভারত

“ভারতে থাকা রোহিঙ্গা, পাকিস্তানি, বাংলাদেশীদের কাগজ দেখাতেই হবে”: এজাজ হুসেন, বিজেপি নেতা

NRC ইস্যুতে কাজগ দেখানো নিয়ে দেশজুড়ে বিতর্ক কম হয়নি, এখনও মাঝে মধ্যে বিতর্ক জ্বলন্ত শিখার মতো উঠে আসে। মাঝে মধ্যেই টুইটারে ট্রেন্ড হয়ে পড়ে কাজগ তৈরি রাখো, আবার এর পাল্টা ‘কাগজ আমরা দেখবো না’ হ্যাশট্যাগও সোশ্যাল মিডিয়ায় টেন্ড হতে দেখা যায়। এখন এই বিতর্ককে আরো একবার উস্কে দিলেন বিজেপি নেতা এজাজ হুসেন।

‘ভারতে ঢুকে থাকা পাকিস্তানি, বাংলাদেশী এবং রোহিঙ্গাদের কাগজ দেখতে হবে’- এমন টুইট করে হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি নেতা। উনি টুইট করে লিখেছেন, “রোহিঙ্গা, পাকিস্তানি, বাংলাদেশীদের কাজগ দেখাতে হবে মশাই, আমি তো পাক্কা ভারতীয়। আমাকে কোনো কাগজ দেখাতে হবে না।” বিজেপি সমর্থকদের অভিযোগ, যে কোনো সরকারি প্রকল্পের লাভ নিতে CAA,NRC বিরোধিরা আগে দৌড়ে যায় কিন্তু জাতীয় সুরক্ষার ইস্যুতে এরা কাগজ দেখাবো না বলে আন্দোলন শুরু করে।

CAA,NRC বিরোধীদের উপর কটাক্ষ করেই বিজেপি নেতা এজাজ হুসেন এই টুইট করেছেন। আরেক টুইটে এজাজ লিখেছেন, কাসব এবং কালামের মধ্যে পার্থক্য বুঝুন। এই দেশ কসাবের বিরুদ্ধে ছিল কালামের বিরুদ্ধে নয়।

জানিয়ে দি, এজাজ হুসেন সেই নেতা যিনি কাশ্মীরে সম্পন্ন হওয়া DDC নির্বাচনে বিজেপির খাতা খুলেছেন। ডিডিসি নির্বাচনে বিজেপির প্রার্থী এজাজ হুসেন শ্রীনগরে জয়লাভ করেছেন। এজাজ হুসেন নিজের রাজনৈতিক ক্যারিয়ার ABVP থেকে করেছিলেন।

Back to top button