টাইমলাইনভারতরাজনীতি

বিহারে বিপাকে বিজেপি, করোনায় আক্রান্ত হলেন আরও এক নেতা

বাংলা হান্ট ডেস্কঃ মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিহার বিধানসভা নির্বাচনে বিজেপির পর্যবেক্ষক দেবেন্দ্র ফড়নবিশ (Devendra Fadnavis) করোনার আক্রান্ত হয়েছে। এই কথা তিনি নিজেই ট্যুইট করে দেন। উনি জানান, করোনায় সংক্রমিত হওয়ার পর উনি নিজেকে আইসোলেট করে নিয়েছেন।

ফড়নবিশ ট্যুইট করে লেখেন, ‘লকডাউনের পর থেকে আমি প্রতিদিন কাজ করে চলেছি। কিন্তু এখন মনে হচ্ছে যে, ভগবান নিজেই চাইছেন যে আমি একটু থেমে যাই আর ছুটি নিই। আমি করোনায় আক্রান্ত হয়েছি, আপাতত আমি আইসোলেট করেছি নিজেক। ডাক্তারদের পরামর্শ নিয়ে ওষুধ আর চিকিৎসা করাচ্ছি।” উনি আরও লেখেন, বিগত কিছুদিন যারা আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা সবাই নিজের করোনার পরীক্ষা করিয়ে নিন। সবাই নিজের যত্ন নিন।”

দেবেন্দ্র ফড়নবিশ এর আগে বিজেপি নেতা তথা বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল মোদী ছাড়া বিজেপির বড় নেতা শাহনাওয়াজ হুসেইন আর রাজীব প্রতাপ রুডি করোনায় আক্রান্ত হয়েছেন। বিহারের প্রথম দফার নির্বাচন ২৮ অক্টোবর হবে। আর তাঁর আগে একের পর এক বিজেপির নেতা করোনায় আক্রান্ত হওয়ার দলের উদ্বেগ বাড়ছে।

উল্লেখ্য, সেপ্টেবর মাসেই ফড়নবিশকে বিহার নির্বাচনের পর্যবেক্ষক ঘোষণা করা হয়েছিল। জানিয়ে দিই, পাঁচ বছর মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ছিলেন ফড়নবিশ আর এরপর তিনি মহারাষ্ট্র বিধানসভার বিরোধী নেতা হন।

Back to top button