পশ্চিমবঙ্গকলকাতা

ঢপের চপে পেট ফুলেছে, সাল ফুরোলে করোনার সঙ্গে তৃণমূল মহামারীও যাবে: দিলীপ ঘোষ

বাংলা হান্ট ডেস্ক: ভোটের সময় যত এগিয়ে আসছে, ততই শাসক-বিরোধী শিবিরের বাকযুদ্ধের উত্তাপ বাড়ছে। কদিন আগেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh) ‘গবেট’ বলে কটাক্ষ করেছিলেন সৌগত রায় (Sougata Roy)। পাল্টা দিয়েছিলেন বিজেপি সাংসদও। আর এবার রাজ্যে বেকারদের করুণ অবস্থার কথা তুলে ফের তৃণমূল ও মমতা ব্যানার্জীকে (Mamata Banerjee) বিঁধলেন দিলীপ। তাঁর দাবি, ২০২০ সাল শেষ হলে করোনার সঙ্গে সঙ্গে তৃণমূল নামের মহামারীও বিদায় নেবে।

এদিন মমতাকে কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, ‘আমি এখন নিউটাউনে থাকি। রোজ সকালে হাঁটতে বেরোই। কদিন আগে রাজ্যের প্রস্তাবিত সিলিকন ভ্যালিতে গেলাম। দেখি সেখানে শুধু দিদিমণির কাটআউট, কয়েকটা উল্টে পড়ে রয়েছে। আশেপাশে ছাগল চরছে। দিদিমণির ঢপের চপ খেয়ে আমাদের পেট ফুলে গেল। আপনার কথা আর কেউ বিশ্বাস করে না।’

‘এই কবছরে দিদিমণি শুধু মেলার উদ্বোধন, উৎসবের উদ্বোধন, পুজোর উদ্বোধন করেছেন। একটাও কারখানার উদ্বোধন করতে দেখেছেন? খেলা, মেলা, লীলা দিদির দায়িত্ব’, কটাক্ষ বিজেপি রাজ্য সভাপতির। প্রসঙ্গত, বরাবরই রাজ্যের কর্মসংস্থানের বেহাল দশা নিয়ে বারবার সরব হয়েছে বিজেপি। অন্যদিকে তৃণমূলের দাবি, কেন্দ্রে বিজেপি সরকারের শাসনে দেশে বেকারত্বের হার সমস্ত রেকর্ড ছাপিয়ে গিয়েছে। তাই বিজেপির অন্তত কর্মসংস্থান নিয়ে কোনও কিছু বলা সাজে না।

Back to top button