টাইমলাইনভারত

করোনায় আক্রান্ত অমিত শাহ-এর সুস্থ না হওয়া পর্যন্ত রোজা রাখবেন গুফতার আহমেদ

বাংলা হান্ট ডেস্কঃ করোনায় আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah)। ওনাকে গুরুগ্রামের মেদান্তা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দেশ জুড়ে বিজেপির কর্মী, সমর্থক এবং নেতারা ওনার সুস্থতার জন্য প্রার্থনা করছেন। আর এরমধ্যে জম্মু কাশ্মীরের বিজেপি নেতা গুফতার আহমেদ (Guftar Ahmed) ঘোষণা করেছেন যে, তিনি অমিত শাহ-এর ঠিক না হওয়ার পর্যন্ত রোজা রাখবেন।

গুফতার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে এই ঘোষণা করেন। উনি বলেন, মঙ্গলবার থেকে তিনি রোজা শুরু করবেন আর ততদিন রোজা রাখবেন, যতদিন না অমিত শাহ সম্পূর্ণ সুস্থ হয়ে উঠছেন। গুফতার বলেন, মঙ্গলবার থেকে যতদিন না অমিত শাহয়ের করোনা রিপোর্ট নেগেটিভ আসছে, ততদিন আমি রোজা রাখব। উনি বলেন, আমি আল্লাহতালার কাছে দোয়া করবে অমিত শাহ যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন। আমার দৃঢ় বিশ্বাস উনি খুব শীঘ্রই হাসপাতাল থেকে ছুটি পাবেন।

জানিয়ে দিই, রবিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ এর করোনা রিপোর্ট পজেটিভ আসে। শাহ ট্যুইট করে এই তথ্য দেন। উনি ডাক্তারদের পরামর্শে হাসপাতালে ভর্তি হয়েছেন। আর বিগত কয়েকদিন ওনার সম্পর্কে যারা যারা এসেছেন, তদের সবাইকে করোনার রিপোর্ট করাতে বলেছেন এবং নিজেদেরকে কোয়ারান্টাইন করার আবেদন জানিয়েছেন। অমিত শাহ ছাড়াও কর্ণাটকের মুখ্যমন্ত্রী এবং উত্তর প্রদেশ বিজেপির সভাপতি করোনায় আক্রান্ত হয়েছেন।

Back to top button
Close