fbpx
টাইমলাইনভারতরাজনীতি

ভয়ঙ্কর হুমকি দিলেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়

বাংলা হান্ট ডেস্কঃ ভয়ঙ্কর হুমকি দিলেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়। নিজের শহর মধ্যপ্রদেশের ইন্দোরে পুলিশের সঙ্গে বচসায় মেজাজ হারালেন বিজেপি নেতা। তর্কের জেরে ইন্দোর শহর জ্বালিয়ে দেওয়ার হুমকি দিয়ে বসলেন কৈলাশ।সেই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই সমালোচনার ঝড় বইছে বিভিন্ন রাজনৈতিক মহলে।

বর্তমানে মধ্যপ্রদেশে ক্ষমতায় রয়েছে কংগ্রেস। কমলনাথ সরকারের অনেক কাজেই অসন্তোষ প্রকাশ করছে গেরুয়া শিবির। বিজেপির অভিযোগ, মধ্যপ্রদেশ পুলিশ রাজনৈতিক উদ্দেশ্য নিয়ে কাজ করছে। দলীয় নেতাদের সঙ্গে অনৈতিক আচরণ করছে। পুলিশ কর্তাদের সঙ্গে সেই কারণে এক আলোচনায় সামিল হতে চেয়েছিলেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়। কিন্তু সে বিষয়টিকে কোনও গুরুত্ব না দিয়ে আলোচনা শিবিরে এলেনই না পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা। নাম কা বাস্তে বেশ কয়েকজন অধস্তন অফিসারদের বৈঠকে পাঠানো হয়েছিল। আর তাতেই বেজায় চটে গেলেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়।

পুলিশের সঙ্গে শেষ পর্যন্ত জোড় বচসায় জড়িয়ে পড়লেন কৈলাশ। বললেন, কথা বলার জন্য চিঠি দিয়ে আমন্ত্রণ জানানো হয়েছিল পুলিশকে, সেখানে ইন্দোর শহরেই তাদের দেখা নেই। এসব কোনওভাবেই বরদাস্ত করা হবে না। জ্বালিয়ে দেওয়া হবে ইন্দোর শহরকে।

প্রসঙ্গত, গত বছরের মাঝামাঝি, কৈলাস বিজয়বর্গীয়র ছেলে ইন্দোরের বিধায়ক আকাশ বিজয়বর্গীয়র সরকারি আধিকারিকদের ব্যাট দিয়ে মারার ঘটনায় তোলপাড় হয়েছিল গোটা রাজনৈতিক মহল। খোদ নরেন্দ্র মোদিও এই ঘটনার নিন্দা করেছিলেন এবং সাবধান করেছিলেন আকাশকে । এবার আকাশের বাবা তথা কৈলাশের এমন হুমকির পর কি বলবেন নরেন্দ্র মোদি-অমিত শাহরা! সেবারে দল থেকে অপসারণের যে হুঁশিয়ারি দিয়েছিলেন তা তো সার হল। এদিকে, এই সুযোগে কৈলাশ বিজয়বর্গীয়র মন্তব্য ঘিরে সমালোচনার ঝড় উঠেছে বিরোধী মহলে। বিজেপির বিরুদ্ধে আক্রমণাত্মক সুর তুলেছে কংগ্রেস।

Back to top button
Close