টাইমলাইনপশ্চিমবঙ্গ

ব্রেকিং খবরঃ দুষ্কৃতীর গুলিতে আহত বিজেপি নেতা মণীশ শুক্লর মৃত্যু! অভিযোগের তির তৃণমূলের দিকে

বাংলা হান্ট ডেস্কঃ রবিবার টিটাগড়ে বিজেপির পার্টি অফিসের সামনে অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা বিজেপির নেতা মণীশ শুক্লকে গুলি করে। জানিয়ে দিই, মণীশ শুক্ল অর্জুন সিংয়ের হাত ধরে তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লিখিয়েছিলেন। প্রাপ্ত খবর অনুযায়ী, গুলিবৃদ্ধ হওয়ার পর ওনার মৃত্যু হয়েছে। বিজেপি এই ঘটনায় শাসকদল তৃণমূলের দিকে আঙুল তুলেছে।

জানা গিয়েছে যে, মণীশ শুক্লকে চারটি গুলি করে দুষ্কৃতীরা। টিটাগড় থানা থেকে ঢিলছোড়া দূরত্বে এই মর্মান্তিক কাণ্ড ঘটে। এরপর গোটা এলাকায় উত্তেজনা ছড়ায়। ঘটনার প্রতিবাদে বিটি রোড অবরুদ্ধ করে বিজেপির কর্মীরা। পরিস্থিতি সামাল দিতে এলাকায় নামানো হয়েছ কমব্যাট ফোর্স।

প্রাপ্ত খবর অনুযায়ী, এদিন হাওড়ায় একটি দলীয় সভায় যোগ দিয়েছিলেন মণীশ শুক্ল। সেখান থেকে তিনি সন্ধ্যায় টিটাগড় থানার পাশেই বিজেপির একটি কার্যালয়ে ঢুকতেই যাচ্ছিলেন, তখন পিছন থেকে একের পর এক গুলি চালানো হয় ওনার উপর। বেশ কয়েক রাউন্ড গুলি চলার পর মাটিতে লুটিয়ে পড়েন মণীশ শুক্ল। এরপর তড়িঘড়ি ওনাকে টিটাগড়ের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে, ওনাকে বাইপাসের ধারে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা চলাকালীন ওনার মৃত্যু হয়।

বিজেপির তরফ থেকে ওনার মৃত্যুর জন্য তৃণমূলকে দায়ি করা হয়েছে। কিন্তু তৃণমূল সমস্ত অভিযোগ খারিজ করে দিয়েছে।

 

Back to top button