fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

বিজেপিতে শোভন-বৈশাখী! তৃণমূলের বিরুদ্ধে সোচ্চার মুকুল রায়

বাংলা হান্ট ডেস্ক: আজ তৃণমূলের শোভন চট্টোপাধ্যায় যোগ দিয়েছেন বিজেপিতে, একদা তৃণমূলের অনেক উচু পদে ভূষিত ছিলেন তিনি কিন্তু সবটাই এখন অতীত। লোকসভা ভোটের আগেই শোভনের বিজেপিতে আশা নিয়ে রাজনৈতিক মহলে চলছিল গুঞ্জন। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় সমস্ত পদ থেকে তাঁকে বাতিল করেছিলেন।

শুধু তাই নয় শোভন ও বৈশাখী কে নিয়ে কম জলঘোলা হয়নি রাজনৈতিক মহলে। পরকীয়ার অভিযোগে বারবার অপদস্থ হয়েছেন তাঁরা‌। শেষ কয়েকদিনে বৈশাখী তাঁর চাকরি পদ থেকে নিজেই ইস্তফা দিয়েছিলেন। সেই সময় সাংবাদিক বৈঠকে কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি। এবার আজ শোভন ও বৈশাখী দুজনেই যোগ দিলেন বিজেপিতে।

এর আগেও তৃণমূলের অনেকেই যোগ দিয়েছেন বিজেপিতে, তাদের মধ্যে উল্লেখযোগ্য মুকুল রায়, একদা তৃণমূলের এক প্রধান ব্যক্তিত্ব হিসেবে সকলের কাছে পরিচিত ছিলেন তিনি। আর আজ তিনি বিজেপিরও একটি প্রধান মুখ। আজ শোভন ও বৈশাখীর এক সঙ্গে বিজেপিতে যোগদানে ফের একবার তৃণমূলের সমালোচনায় মুখে পড়েন মুকুল রায়।

২০১৯ লোকসভা ভোটে বাংলায় ১৮টি আসন পায় বিজেপি। এরপর থেকেই পশ্চিমবঙ্গে বিজেপির আরও রমরমা বেড়েছে। আজ মুকুল রায় বলেন, “কলকাতা পুরসভায় হারবে তৃণমূল। আর পুরভোটে জিতবে বিজেপি। বিধানসভায় বিরোধীর মর্যাদাও পাবে না তৃণমূল।” তাঁর কথায় তিনি স্পষ্ট বুঝিয়ে দিলেন বিধানসভা ভোটে বাংলায় রমরমিয়ে আসছে বিজেপি। তৃণমূল কে এক প্রকার বহিস্কৃতই করবে পশ্চিমবাংলার মানুষ।

Leave a Reply

Close
Close