টাইমলাইনপশ্চিমবঙ্গ

“২০২১ এর নির্বাচনে বাংলায় বিজেপি আসছেই” দাবি মুকুল রায়ের

 

বাংলা হান্ট ডেস্কঃ  দুর্গাপুজোকে হাতিয়ার করে জনসংযোগ বৃদ্ধি করতে তৎপর বঙ্গ বিজেপি। রামনবমী, জন্মাষ্টমী, হনুমান জয়ন্তী-সহ নানা ধরনের ধর্মীয় উৎসব বিজেপির শাখা সংগঠনগুলো এ রাজ্যে পালন করছে। সূত্রের খবর, অমিত শাহ শারদোৎসবে রাজ্যে আসার ব্যাপারে কথা দিয়েছেন।

টার্গেট, ২০২১ সালে রাজ্য বিধানসভা নির্বাচনে জয় লাভ। দিল্লিতে অমিত শাহের সঙ্গে বৈঠকে আশ্বস্ত করলেন মুকুল রায়। বঙ্গ বিজেপি চাণক্য মুকুল রায়ের দাবি, ২০২১ বিধানসভা নির্বাচনে রাজ্যে আর ক্ষমতায় ফিরছে না তৃণমূল। বিজেপির সরকারে আসা নিশ্চিত।

দিল্লিতে এদিন বৈঠকে বসেন অমিত শাহ। সেই বৈঠকে মুকুল রায় রাজ্য নিয়ে একটি রিপোর্ট পেশ করেন। সেই রিপোর্টে অমিত শাহকে আশ্বস্ত করে মুকুল রায় বলেন, ৩০টির বেশি আসন পাবেন না তৃণমূল। বাংলায় সরকার গড়বে বিজেপিই। আপনি নিশ্চিত থাকুন। রিপোর্টে বলা হয়েছে, ২০১৯-এর লোকসভা নির্বাচনের নিরিখে ১২১টি বিধানসভা আসনে এগিয়ে রয়েছে বিজেপি। বলে রাখি রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ এর আগে দাবি করেছিলেন, রাজ্যে ২০০টি আসন পাবে বিজেপি।

তবে, এনআরসি ইস্যুতে বিজেপি যে কিছুতেই পিছু হটবে না তা এদিনের বৈঠকে রাজ্য নেতৃত্বকে ফের জানিয়ে দিয়েছেন দলের শীর্ষ নেতৃত্ব। সূত্রের খবর, কেন্দ্রীয় নেতৃত্ব বরং নির্দেশ দিয়েছে এনআরসি নিয়ে জোরদার প্রচার করতে। বিষয়টি সম্পর্কে সাধারণ মানুষকে আরও বেশি সজাগ করতে। এনআরসি কেন প্রয়োজন, তা ব্যাখ্যা দিয়ে সাধারণকে বোঝাতে হবে বাংলার বিজেপি নেতৃত্বকে।

Back to top button