টাইমলাইনভারতরাজনীতি

কৃষক নেতার সঙ্গে সাক্ষাৎ কেন্দ্রীয় মন্ত্রীর, যোগীরাজ্যে নির্বাচনের আগে ছড়াল নতুন জল্পনা

বাংলাহান্ট ডেস্ক: ভারতীয় কিষাণ ইউনিয়নের সভাপতি চৌধুরী নরেশ টিকাইতকে দেখতে উত্তরপ্রদেশের মুজাফফর নগরের সিসৌলিতে তাঁর বাড়িতে পৌঁছলেন কেন্দ্রীয় পশুপালন মন্ত্রী ড. সঞ্জীব বালিয়ান। কৃষক আন্দোলনের জন্য সিসৌলিতে বিজেপি নেতাদের প্রবেশ নিষিদ্ধ করেছিল ভারতীয় কিষাণ ইউনিয়ন। কৃষক আন্দোলনের পর এই প্রথম সিসাউলিতে পা রাখলেন কোনো বিজেপি নেতা। এদিন সাক্ষাৎকালে সঞ্জীব বালিয়ানের সঙ্গে উপস্থিত ছিলেন বিজেপি এবং কিষাণ ইউনিয়নের অন্যান্য নেতারাও।

কয়েকদিন আগে স্নানের সময় বাথরুমে পড়ে গিয়ে বাম কাঁধে গুরুতর চোট পান ভারতীয় কিষাণ ইউনিয়নের সভাপতি চৌধুরী নরেশ টিকাইত। চিকিৎসার জন্য পরিবারের লোকজন তাঁকে মিরাটে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা আরও উন্নতমানের চিকিৎসার অন্যত্র রেফার করে দেন তাঁকে। পরবর্তীতে নয়ডার একটি হাসপাতালে কাঁধের অস্ত্রপ্রচার হয় তাঁর।

এই অস্ত্রপ্রচার প্রসঙ্গে ভারতীয় কিষাণ ইউনিয়নের সভাপতি চৌধুরী নরেশ টিকাইতের ছেলে গৌরব টিকাইত জানিয়েছেন, ‘ পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণেই রয়েছে। অস্ত্রপ্রচার সফল হয়েছে।খুব শীঘ্রই সুস্থ গয়ে কাজে ফিরতে পারবেন বাবা’। তাঁকে দেখতে দুর্ঘটনার পর  হাসপাতালে গেছিলেন রাষ্ট্রীয় লোক দলের সভাপতি জয়ন্ত চৌধুরীও। নরেশ চৌধুরীর অসুস্থতার কারণে তাঁর সিসৌলির বাড়িতে লোকজনের ভীড় লেগে আছে বলেই জানা যাচ্ছে সূত্র মারফত।

Related Articles

Back to top button