টাইমলাইনভারত

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বিজেপি নেত্রী সোনালী ফোগাট

বাংলা হান্ট ডেস্কঃ টিকটক তারকা এবং বিজেপি নেত্রী সোনালি ফোগাট হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন। গোয়ায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। 2019 সালের হরিয়ানা বিধানসভা নির্বাচনে হিসার জেলার আদমপুর বিধানসভা আসন থেকে কুলদীপ বিষ্ণোইয়ের বিরুদ্ধে বিজেপি তাকে প্রার্থী করেছিল, কিন্তু তিনি নির্বাচনে হেরেছিলেন। কুলদীপ বিষ্ণোই কংগ্রেসের টিকিটে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তবে এখন তিনি বিজেপিতে যোগ দিয়েছেন।

বিজেপির হরিয়ানা ইউনিটও সোনালী ফোগাটকে মহিলা মোর্চার রাজ্য সহ-সভাপতি হিসাবে নিযুক্ত করেছিল। সোনালি অনেক বিখ্যাত টিভি সিরিয়ালে কাজ করেছেন। তিনি রিয়েলিটি শো বিগ বসের 14 তম সংস্করণেও একজন অংশগ্রহণকারী ছিলেন। সোমবার রাতেই নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম এবং ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেন তিনি।

সোনালী ফোগাট 1979 সালের 21 সেপ্টেম্বর হরিয়ানার ফতেহাবাদে জন্মগ্রহণ করেন। সোনালীর জীবন উত্থান-পতনে ভরা। 2006 সালে হিসার দূরদর্শনে অ্যাঙ্করিংয়ের মাধ্যমে সোনালী তার কর্মজীবন শুরু করেন। দুই বছর পর, অর্থাৎ 2008 সালে, তিনি বিজেপিতে যোগ দেন এবং দলের জন্য কাজ শুরু করেন।

সোনালী ফোগাট 2016 সালে লাইমলাইটে আসেন যখন তার স্বামী সঞ্জয় রহস্যজনক ভাবে মারা যান। সোনালী সে সময় মুম্বাইয়ে ছিলেন। স্বামীর মৃত্যুর পর ভেঙে পড়েন সোনালী। 2019 বিধানসভা নির্বাচনে বিজেপি আদমপুর থেকে সোনালি ফোগাটকে টিকিট দিয়েছে। নির্বাচনে হেরে গেলেও তার ভাগ্য ঘুরে যায়।

2020 সালে সোনালী ফোগাটের একটি ভিডিও খুব ভাইরাল হয়েছিল। এই ভিডিওতে সোনালী ফোগাটকে একজন অফিসারকে চপ্পল দিয়ে আঘাত করতে দেখা গিয়েছিল। একই বছরে বিগ বস 14-র ঘরে প্রবেশের সুযোগ পান সোনালী। সোনালী টিকটক স্টারের সাথে একজন অভিনেত্রী এবং অনেক সঙ্গীত অ্যালবামে তাঁকে দেখা গিয়েছে। তার একটি কন্যা আছে, যার নাম যশোদারা।

Related Articles