টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ আর অনুব্রত মন্ডলকে এনকাউন্টারের হুঁশিয়ারি দিলেন বিজেপির নেতা

Bangla Hunt Desk: বিজেপি (Bharatiya Janata Party) রাজ্য সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায় (Raju Banerjee) দিলেন কড়া হুঁশিয়ার। পুলিশ ঠিক মতো পদক্ষেপ না নিতে পারলে রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ (Swapan Debnath), বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal) এনকাউন্টার হয়ে যেতে পারেন বলে হুঁশিয়ারি দিলেন বিজেপির নেতা। তাঁদের অবস্থা নাকি গ্যাংস্টার বিকাশ দুবের মত হয়ে যাবে।

এখানেই থেমে থাকলেন না বিজেপি নেতা। কালনায় বিজেপি কর্মী খুনের প্রতিবাদে সভা থেকে পুলিশের উদ্দেশ্যে দৃপ্ত কণ্ঠে হুঙ্কার দিলেন, ‘পুলিশ দোষীকে ঠিক মত শাস্তি দিতে না পারলে, জ্বলবে কালনা থানা’।

ঘটনার বিবরণ
পূর্ব বর্ধমানের কালনার পাথরঘাটা গ্রামে গত ৫ তারিখ রাস্তায় ১০০ দিনের প্রকল্পের কাজ চলাকালীন পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। গাছের ডাল কাটাতে গেলে বাধা দেওয়া নিয়ে এক শ্রমিক রবীন পালকে হাঁসুয়া দিয়ে কোপ মারার অভিযোগ উঠেছে এক স্থানীয়র বিরুদ্ধে। বিজেপির অভিযোগ গণপ্রহারে হাসপাতালে মারা গিয়েছেন ওই শ্রমিক। তিনি বিজেপি করতেন বলে, তৃণমূলের সমর্থকরাই তাঁকে এই ভাবে চক্রান্ত করে খুন করেছে।

রাজু বন্দ্যোপাধ্যায়ের হুঙ্কার
এই ঘটনার প্রতিবাদে মঙ্গলবার কালনা বাসস্ট্যান্ডের কাছে মৃত শ্রমিকদের খুনিদের গ্রেপ্তাদের দাবিতে এক প্রতিবাদী সভার আয়োজন করে বিজেপি। সেখান থেকেই তিনি হুঁশিয়ারি দেন, ‘পুলিশের সাহস নেই, সঠিক দোষীকে গ্রেপ্তার করার। ৪ দিনের মধ্যে যদি দোষীদের গ্রেপ্তার না করা হয়, তাহলে কালনা থানার অবস্থা কি হবে, তা কেউ জানেন না। জ্বালিয়ে দেব কালনা থানা। আর ওদিকে স্বপন দেবনাথ হোক বা অনুব্রত মণ্ডল, সবারই বিকাশ দুবের মত এনকাউন্টার হয়ে যাবেন’।

Back to top button
Close