টাইমলাইনভারত

শ্লীলতাহানির অভিযোগে মার খেলেন প্রাক্তন বিজেপি বিধায়ক, কান ধরে চাইলেন ক্ষমা

উত্তর প্রদেশের (uttarpradesh) বারাণসীতে ছাত্রীর সাথে অশ্লীল আচরণের অভিযোগে গণপিটুনি ও কান ধরে ক্ষমা চাইলেন বিজেপির (BJP) প্রাক্তন বিধায়ককে। ভিডিওটি সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল হচ্ছে। বারাণসীর চৌবাপুর থানা এলাকার ভগতুয়া গ্রামের ঘটনা। যেখানে একটি আন্তঃ কলেজের চেয়ারম্যান ও বিজেপির প্রাক্তন বিধায়ক মায়া শঙ্কর পাঠকের বিরুদ্ধে এক শিক্ষার্থীর বিরুদ্ধে অশ্লীল আচরণের অভিযোগ আনা হয়েছিল।

ErZmHraVEAA54CT wUvUir9 202101 Bangla Hunt Bengali News

ভুক্তভোগী শিক্ষার্থীর অভিযোগের খবর পেয়ে তার পরিবার ক্ষেপে ওঠে এবং বিজেপির প্রাক্তন বিধায়ক মায়া শঙ্কর পাঠককে মারধর করেছে । বারাণসী পুলিশ এ বিষয়ে তদন্ত করছে।

মায়া শঙ্কর পাঠক একসময় বারাণসীতে বিজেপির বিধায়ক ছিলেন এবং বর্তমানে এমপি ইনস্টিটিউট এবং কম্পিউটার কলেজের নামে আন্তঃ কলেজ ভগতুয়া গ্রাম পরিচালনা করছেন। বলা হচ্ছে ভিডিওটি ২ দিন আগের। অভিযোগ করা হয় যে বিজেপির প্রাক্তন বিধায়ক এবং বিদ্যালয়ের চেয়ারম্যান মায়া শঙ্কর পাঠক তাকে তাঁর অফিসে ডেকেছিলেন এবং একজন ছাত্রের সাথে অশালীন আচরণে লিপ্ত হন।

মেয়েটি বাড়িতে পৌঁছে তার পরিবারের সদস্যদের জানায়, ক্ষুব্ধ পরিবারের সদস্যরা ছুটে এসে প্রথমে তার অফিসে মায়া শঙ্কর পাঠককে মারধর করে এবং পরে মাটির বাইরে চেয়ারে বসে তাকে মারধর করে। মারধরের সময়, বিজেপির প্রাক্তন বিধায়ককে বারবার কান ধরে ধরে নিজের ভুলের জন্য ক্ষমা চাইতে দেখা গেছে।

যদিও উভয় পক্ষেরই কেউ থানায় অভিযোগ করেনি, তবে ভিডিওটি খুব দ্রুত হয়ে ওঠার কারণে এবং একটি উচ্চ প্রোফাইলের কারণে পুলিশ এই মামলার বিষয়টি গ্রহণ করেছে এবং তদন্ত শুরু করেছে।

 

Back to top button