টাইমলাইনভারত

আমির খানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন BJP বিধায়ক, জানুন গোটা ঘটনা

বাংলা হান্ট ডেস্কঃ বলিউড (Bollywood) অভিনেতা আমির খান (Amir Khan) নিজের আগামী সিনেমা লাল সিং চাড্ডার (Lal Singh Chaddha) শ্যুটিংয়ে ব্যস্ত। উত্তরপ্রদেশের গাজিয়াবাদ জেলায় তিনি এই সিনেমার শ্যুটিং করছেন। কিন্তু সেখানে শ্যুটিং করা নিয়ে বিতর্ক দানা বেঁধেছে। উত্তর প্রদেশের লোনি থেকে বিজেপির বিধায়ক নন্দ কিশোর গুর্জর আমির খানের বিরুদ্ধে করোনা প্রোটোকল পালন না করার অভিযোগ করেছেন। আর তিনি এই বিষয়ে পুলিশে একটি অভিযোগও দায়ের করেছেন।

প্রাপ্ত খবর অনুযায়ী, আমির খান গাজিয়াবাদে আছে শুনে তাঁর ভক্তরা বেশ উৎসাহিত হয়ে পড়ে। ভক্তরা আমির খানের ফ্যানেরা আমিরের সাথে সাক্ষাৎ করার জন্য শ্যুটিং লোকেশনে পৌঁছায়। আমির খানও নিজের ভক্তদের নিরাশ না করে তাঁদের সাথে দেখা করেন। ফ্যান্সদের সাথে সাক্ষাতের সময় না আমির খান মাস্ক পরেছিলেন, আর না ওনার ফ্যান্সরা। আর এটা নিয়েই বিজেপির বিধায়ক কোভিড প্রোটোকল লঙ্ঘনের অভিযোগ করে থানায় গিয়েছেন। যদিও এখনো পর্যন্ত আমিরের বিরুদ্ধে কোনও অ্যাকশন নেওয়া হয়নি।

জানিয়ে দিই, কিছুদিন আগেই আমির খান শ্যুটিংয়ের সময় আহত হয়েছিলেন। কিন্তু এরপরেও শ্যুটিং থেমে ছিল না। তিনি ব্যাথা কমানর ওষুধ খেয়েই শ্যুটিং করেন। শোনা গিয়েছিল যে, ওনার বুকের আঘাত লেগেছিল।

এই সিনেমায় আমির খানের বিপরীতে করিনা কাপুর খান অভিনয় করছেন। এই সিনেমা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানান চর্চা চলছে। এই সিনেমায় আমির খানের লুকও সম্পূর্ণ আলাদা হতে চলেছে। লাল সিং চাড্ডা সিনেমা আগামী বছর বড়দিনে মুক্তি পেতে পারে।

Back to top button