টাইমলাইনপশ্চিমবঙ্গ

দাদাগিরি করলে পাল্টা দাদাগিরি সইতে হবে, তৃণমূলকে হুঁশিয়ারি সৌমিত্র খাঁ-এর

বাংলা হান্ট ডেস্কঃ বিজেপির (BJP) যুব মোর্চার দায়িত্ব পাওয়ার পরই কোমর বেঁধে মাঠে নেমেছেন সৌমিত্র খাঁ (Saumitra Khan)। রাজ্যে জুড়ে বিভিন্ন জায়গায় বিভিন্ন ইস্যুতে তৃণমূলের (All India Trinamool Congress) বিরুদ্ধে আন্দোলনে নেমেছেন তিনি। এবার CESC-এর অত্যাধিক বিদ্যুত মাশুল নিয়ে তৃণমূল সরকারের বিরুদ্ধে মাঠে নামলেন বাঁকুড়ার বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। তিনি সরাসরি তৃণমূলের সাংসদ অভিষেক ব্যানার্জীকে (Abhishek Banerjee) কটাক্ষ করে বলেন, CESC এর ইউনিট প্রতি দু টাকা করে কাটমানি খাচ্ছে ভাইপো।

তিনি বলেন, CESC-এর বিস্যুত মাশুল ৪ টাকা করে ইউনিট হওয়ার দরকার ছিল যেহেতু ভাইপোর পকেটে দুই টাকা করা কাটমানি নিচ্ছে, সেহেতু CESC-এর বিদ্যুত মাশুল এত বেড়েছে। বেশ কিছুদিন ধরে CESC-এর অত্যাধিক বিদ্যুত মাশুলের বিরুদ্ধে পথে নেমেছেন সৌমিত্র খাঁ। কলকাতার বেশ কিছু জায়গায় প্ল্যাকার্ড নিয়ে সামাজিক দূরত্ব পালন করে কর্মসূচির ডাকও দেওয়া হয়েছিল। কিন্তু পুলিশ তাতে অনুমতি দেয়নি।

কর্মসূচী পালন না করতে দেওয়ার জন্য পুলিশ এবং রাজ্য সরকারকে কড়া আক্রমণও করেন তিনি। এর আগে CESC-এর বিদ্যুত মাশুল বৃদ্ধির প্রতিবাদ করে গ্রেফতারও হয়েছিলেন সৌমিত্র খাঁ। বিজেপির এই সাংসদ তৃণমূলকে হুঁশিয়ারি দিয়ে বলেন, দাদাগিরি বন্ধ করো, নাহলে দাদাগিরির জবাব পাল্টা দাদাগিরি দিয়েই দেওয়া হবে।

Back to top button