পশ্চিমবঙ্গ

এবার তৃণমূলের মন্ত্রীর জামাইকে বিজেপিতে টেনে বড়সড় চমক দিলে মুকুল রায়

বাংলা হান্ট ডেস্কঃ লোকসভা নির্বাচনের পর রাজ্যের একের পর এক ধাক্কা খেয়েই চলেছে শাসক দল তৃণমূল। একদিকে দলের সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ২০২১ এর নির্বাচনের আগে দলকে চাঙ্গা করতে ব্যাস্ত, আরেকদিকে একদা তৃণমূলের নম্বর টু তথা বিজেপির নেতা মুকুল রায় তৃণমূল দলকে ভাঙার জন্য উঠেপড়ে লেগেছে। প্রায় রোজই তৃণমূল থেকে তাবড় তাবড় নেতাদের ভাঙিয়ে বিজেপিতে জয়েন করাচ্ছেন মুকুল রায়।

আর সেই ক্রমেই গতকাল তৃণমূলে আরেকবার ভাঙন ধরালেন মুকুল রায়। গতকাল রাজ্যের খাদ্যমন্ত্রী তথা উত্তর 24 পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিকের জামাই অভ্র সেন মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দেন।

জ্যোতিপ্রিয় মল্লিকের জামাই অভ্র সেন এর জামাই যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের অধ্যাপক। গতকাল তিনি শুধু একাই বিজেপিতে যোগ দেন নি, ওনার সাথে যোগ দিয়েছেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ২০ জন অধ্যাপক ও পড়ুয়া। গতকাল বিজেপির রাজ্য অফিসে বিজেপিতে যোগ দেন অভ্র সেন, ওনার হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপির নেতা মুকুল রায়।

গতকাল মমতা ব্যানার্জী বিজেপি এবং মুকুল রায়ের উপরে সরাসরি অভিযোগ এনে বলেন, বিজেপি তৃণমূলের বিধায়কদের প্রভাবিত করার চেষ্টা করছে। মমতা ব্যানার্জীর এই মন্তব্যের প্রতিক্রিয়া দিয়ে মুকুল রায় বলেন, ‘বিজেপি কোন তৃণমূল বিধায়কদের বাড়ি গেছে? কাউকে হুমকি দিয়েছে? উনি কি বলতে চান, সেটা স্পষ্ট করে বলুক। আমরা বরং এটা বলতে পারি যে তৃণমূল বিধায়করা আমাদের বিধায়কদের ব্যতিব্যস্ত করছে। তৃমমূলের সমস্ত বিধায়ক আমাকে ফোন করে বলছে দাদা আমাকে কবে দলে নেবেন”

Back to top button