টাইমলাইনপশ্চিমবঙ্গ

টুম্পা সোনা’ নয়, মোদীর ব্রিগেডের আগে বাজতে চলেছে ‘গড়ব সোনার বাংলা’ গান

ভোটমুখী বাংলায় বাম জোটের ‘টুম্পা ব্রিগেড চল না’ ও শাসকদল তৃণমূলের ‘নারে না, ব্রিগেড তো ভরে না’ গান দুটি যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করে সাড়া ফেলে দিয়েছে। তবে কি থেমে থাকবে গেরুয়া শিবির! না, রবিবার মোদীর ব্রিগেড সমাবেশের আগের দিনই নয়া নির্বাচনী গান নিয়ে হাজির বিজেপি। শনিবার ‘গড়ব সোনার বাংলা’ – নামে প্রচার সঙ্গীত প্রকাশ করলেন রাজ্য বিজেপি নেতৃত্ব।

উল্লেখ্য, এই গানটি তৈরি করেছেন সদ্য গেরুয়া পোশাক ধারণ করা টলিউডের তারকারা। আগামীকাল রবিবার ব্রিগেড সমাবেশে মোদী সোনার বাংলা গড়ার ডাক দিতে চলেছেন। তারই আগে ‘গড়ব সোনার বাংলা’ নির্বাচনী গান প্রকাশ বস্তুত জনসাধারণের কাছে চেষ্টা করার কৌশল মাত্র বলে মনে করছেন বিশেষজ্ঞ মহল।

ইতিমধ্যেই এই গানের সিডি প্রকাশ করা হয়েছে। আগামীকাল ব্রিগেডের ময়দানে বাজতে চলেছে এই গান। বিজেপির সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গী ও মুকুল রায়ের উপস্থিতিতে তা প্রকাশ করা হয়। এখন দেখার বিষয় ভোটমুখী বাংলায় এই গান কতটা প্রভাব ফেলে!

প্রসঙ্গত, রবিবার মোদীর ব্রিগেড সমাবেশে পদ্মশিবিরের পক্ষ থেকে থাকতে চলেছে একাধিক চমক। মোদীর মঞ্চে দেখা মিলতে পারে টলিউড থেকে বলিউডের সুপারস্টার দেরকে। সেই তালিকায় রয়েছেন মিঠুন চক্রবর্তী থেকে অক্ষয় কুমার পর্যন্ত।

Back to top button