টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

অন্য জায়গার ঘটনা পশ্চিমবঙ্গের বলে চালায়, চোরের দল BJP ফেক নিউজ ছড়ায়ঃ অনুব্রত মণ্ডল

বাংলাহান্ট ডেস্কঃ বিজেপিকে (Bharatiya Janata Party) আক্রমণ করে আবারও সংবাদের শিরোনামে উঠে এলেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল (anubrata mandal)। ফেক নিউজ ছড়িয়ে মানুষের মধ্যে বিরূপ প্রভাব ফেলছে বিজেপি, এমন অভিযোগ করে কড়া ভাষায় আক্রমণ করলেন অনুব্রত মণ্ডল।

মিথ্যে খবর ফেসবুকে ছড়াচ্ছে
বৃহস্পতিবার বীরভূমের আমোদপুরে বুথ ভিত্তিক কর্মী সম্মেলনে যোগদান করে বিজেপির বিরুদ্ধে গর্জে উঠলেন অনুব্রত মণ্ডল। পুলিশের লাঠিচার্জ প্রসঙ্গে বলেন, ‘কদিন আগে বিহারে দুর্গাপুজোতে পুলিশ লাঠি চার্জ করল। আর এখানকার বিজেপিরা ফেসবুকে ছেড়ে দিয়ে বলল, পশ্চিমবাংলায় মারামারি হয়েছে। কেস করা হলে, সেটার অ্যারেস্টও করা হল। সিনেমায় লাঠি নিয়ে মারপিট হচ্ছে, দাঙ্গার মত দেখাচ্ছে, সেটাকেও পশ্চিমবাংলায় হচ্ছে বলে চালাচ্ছে। পরে সেগুলোর সত্যতাও জানা যাচ্ছে’।

ফেক নিউজ ছড়ায় বিজেপি, অভিযোগ
বিজেপি শুধুই ফেজ নিউজ ছড়ায়। এমন অভিযোগ করে তিনি বলেন, ‘আজকে উত্তরপ্রদেশে নাবালিকা ধর্ষণ হলে, সেই ঘটনা বাংলার বলে চালাচ্ছে। শুধু ফেজ নিউজ ছড়াচ্ছে BJP। একটা চোর-যোচ্চর দল হল BJP। এরা কোন মানুষের উপকার করে না। করতে পারেও না। শুধু মিথ্যা কথা বলে আর দাঙ্গা লাগায়। দেশটাকে শেষ করে দিল’।

চোর দল বিজেপি!
এখানেই থামলেন না বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। তিনি বললেন, ‘আমরা এই সাংবাদিক সম্মেলন করার একটাই কারণ, ফেক নিউজ ছড়াচ্ছে বিজেপি। এই সরকার চলছে মিথ্যার উপর নির্ভর করে। অন্য জায়গার অন্যায় বাংলার অন্যায় বলে চালাচ্ছে। চোর দল বিজেপি, এরা মানুষের উপকার করে না’।

Back to top button