fbpx
কলকাতাটাইমলাইন

দক্ষিণ কলকাতায় তৃণমূলকে বেগ দিতে পাল্টা চাল, ডন শ্রীধর দাসকে দলে নিল বিজেপি

বাংলা হান্ট ডেস্ক : রাজ্যের অন্যান্য জায়গায় বিজেপি ঝাঁপাতে পারলেও এখনও অবধি শহর কলকাতার বুকে খুব একটা সুরাহা করতে পারেনি। দুর্গাপুজোকে হাতিয়ার করে বিজেপি আসন্ন বিধানসভা নির্বাচনে রাস্তা পরিষ্কার করতে চাইলেও সে ভাবে ফলপ্রসূ হয়নি তাই এ বার দক্ষিণ কলকাতায় কার্যত ববি হাকিমকে চ্যালেঞ্জ ছুড়তে কুখ্যাত ডন তথা চেতলার ত্রাস শ্রীধর দাসকে দলে নিল বিজেপি।

বুধবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপস্থিতিতে আনুষ্ঠানিক ভাবে বিজেপির পতাকা তুলে নিলেন শ্রীধর। যা নিয়ে ইতিমধ্যেই দলীয় অন্দরে গুঞ্জন উঠতে শুরু করেছে। সেই বাম আমল থেকেই শ্রীধর দাসের নামে দক্ষিণ কলকাতায় বাঘে গরুতে এক ঘাটে জল খায়। তোলাবাজি সহ একাধিক মামলায় অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

বাম আমলের পরিবর্তনের সময়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন তিনি, তবে সম্প্রতি তৃণমূলের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে এবং এক লাফে পদ্ম শিবিরে যোগ দেন। পুজোর সময়ে আদি দক্ষিণ কলকাতা বারোয়ারি সমিতির দুর্গাপুজো দখলকে কেন্দ্র করেই সায়ন্তন বসু এবং শ্রীধর দাসের মধ্যে সংঘর্ষ হয় কিন্তু বিজেপির সংগঠন মজবুত করতে ইতিমধ্যেই শ্রীধর দাস কে দলে নেওয়া হয়েছে।

তবে দক্ষিণ কলকাতার ডন বলে পরিচিত শ্রীধর দাসকে দলে নেওয়ার পর দলের ভাবমূর্তি কতটা বজায় থাকবে তা নিয়ে কিন্তু উঠছে প্রশ্ন।

Leave a Reply

Close
Close