টাইমলাইনপশ্চিমবঙ্গভাইরাল

কালীঘাটের দিদি লো, বড় বড় কথা! গানের তালে মমতা ব্যানার্জীর বিরুদ্ধে সুর তুললেন বিজেপি নেত্রী

বাংলা হান্ট ডেস্কঃ রাজ্যে নির্বাচন যতই এগিয়ে আসছে রাজনৈতিক দল গুলোর মধ্যে দোষারোপ আর দলবদলের রাজনীতি চলছে। আজ বছরের প্রথম দিনেও ভাঙন ধরছে শাসক দল তৃণমূল কংগ্রেসে। আজ শুভেন্দু অধিকারীর কাঁথির সভায় বিজেপিতে যোগ দিতে চলেছেন তৃণমূলের একঝাঁক নেতা। আর তাঁদের মধ্যে অন্যতম হলেন শুভেন্দু অধিকারীর ভাই তথা কাঁথি পুরসভার প্রাক্তন প্রশাসক সৌমেন্দু অধিকারী। আজ নন্দীগ্রামে তৃণমূলের বিরুদ্ধে করা একটি প্রতিবাদী সভা থেকে শুভেন্দু অধিকারী নিজেই এই ঘোষণা করেন। এছাড়াও আজ বিজেপিতে যোগ দিচ্ছেন কাঁথি পুরসভার কয়েকজন চেয়ারম্যান এবং একজন পঞ্চায়েত প্রধান।

দুই দলের মধ্যে বেড়ে চলা রাজনৈতিক উত্তাপের মধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি গানের ভিডিও দারুণ ভাবে ভাইরাল হচ্ছে। ওই গানের ভিডিওতে এক বিজেপি নেত্রীকে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধতে দেখা যাচ্ছে। বিজেপির নেত্রীর গানের তালে তালে আশেপাশে দাঁড়িয়ে থাকা বিজেপির নেতা-নেত্রীদেরও তাল মেলাতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই গানের ভিডিও ভাইরাল হচ্ছে।

‘কালীঘাটের দিদি লো” নামের বিজেপির এইগানটি বাংলার একটি লোকগীতির প্যারোডি। কিছুদিন আগে এক পাঞ্জাবি র‍্যাপার সেই গানের রিমেক করে গানটিকে জাতীয় স্তরে বিখ্যাত করে দিয়েছিল। এবার বিজেপি নেত্রী সেই গানের প্যারোডি গেয়ে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধলেন।

দেখুন সেই গানের ভিডিও …

 

Related Articles

Back to top button