টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

‘ওঁরা আমাকে ঘুষি মারে, মাথায় এবং ঘাড়ে আঘাত করে” বললেন বিজেপি কর্মীর বৃদ্ধা মা

বাংলা হান্ট ডেস্কঃ বাড়িতে ঢুকে ভারতীয় জনতা পার্টির এক কর্মী আর তাঁর বৃদ্ধা মায়ের উপর উত্তর দমদম বিধানসভা কেন্দ্রে হামলা করা হয়েছে। এই হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। পুলিশ এই মামলায় একটি FIR দায়ের করেছে। বিজেপির কর্মী গোপাল মজুমদার অভিযোগ করে বলেছে যে, তৃণমূলের তিন ক্রমি ২৭ ফেব্রুয়ারি উত্তর দমদম বিধানসভা কেন্দ্রের নিমতায় তাঁর বাড়িতে ঢুকে তাঁর এবং তাঁর মায়ের উপর হামলা করে। যদিও তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে।

বিজেপি কর্মী বলেন, ‘শুক্রবার রাতে কয়েকজন লাঠি ডাণ্ডা নিয়ে আমার ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে আসে। বিজেপি করার অপরাধে ওঁরা আমার উপর হামলা করে। তাঁরা রিভলভারের বাট দলে মাথার পিছনে বারি মারে। এরপর আমি মাটিতে পড়ে যায়। আমি জানিনা এই হামলা কে করেছিল, তবে ওঁরা সবাই তৃণমূলের গুণ্ডা ছিল। আমি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছি।”

আরেকদিকে, শাসক দল তৃণমূল বিজেপির সমস্ত অভিযোগ খারি করে দিয়েছে। তৃণমূল বিধায়ক নির্মল ঘোষ বলেন, এটা পারিবারিক বিবাদের জেরে ঘটেছে। এর সঙ্গে তৃণমূলে কোনও সম্পর্ক নেই। তিনি বলেন, ‘পরিবারের সদস্যদের মধ্যে বিবাদের জেরে এই কাণ্ড ঘটেছে। এটা তাঁদের পারিবারিক বিষয় তৃণমূলের এতে কোনও হাত নেই।”

বিজেপি কর্মীর বৃদ্ধা মা বলেন, ‘ওরা আমার মাথায় এবং ঘাড়ে আঘাত করে এবং আমাকে ঘুষি মারে। ওরা আমার মুখেও আঘাত করেছে। আমি ভয় পেয়েছি, তারা আমাকে এ সম্পর্কে কাউকে না জানাতে বলেছে। আমার পুরো শরীরে ব্যাথা।”

Back to top button