টাইমলাইনপশ্চিমবঙ্গ

বিজেপি নেতা নারায়ণ বিশ্বাসকে কুপিয়ে কুপিয়ে খুন! অভিযোগের তীর তৃণমূলের গুন্ডা বাহিনীর দিকে

রাজনীতি নিয়েও সবথেকে বেশি উথাল পাতাল থাকার সাথে সাথে হিংসার জন্য সবথেকে বেশি চর্চিত হয়ে উঠেছে পশ্চিমবঙ্গ। কোনো সপ্তাহে খুন হয় না, এমন খবর পশ্চিমবঙ্গ থেকে খুব কমই আসে। সোনারপুর থেকে একটা খবর সামনে এসেছে যেখানে বিজেপি নেতাকে নৃশংসভাবে কুপিয়ে খুন করা হয়েছে।

সোনারপুরের রায়পুর এলাকার বাসিন্দা ও বিজেপি নেতা নারায়ণ বিশ্বাসকে খুন করে মারা হয়েছে। বিজেপি এই খুনের দায় তৃণমূল ও তৃণমূল শাসিত গুণ্ডাদের উপর চাপিয়েছে। নারায়ণ বিশ্বাসকে বেশকিছু দিন ধরে অপরিচিত লোকজন অনুসরণ করছে বলে খবর এসেছিল।
নারায়ণ বিশ্বাস ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়নের সোনারপুর দক্ষিণ বিধানসভার ৪ নং মন্ডলের সভাপতি।

নারায়ণ বিশ্বাসকে প্রথমে গুলি করা হয় এবং তৎপর উনি মাঠিতে পড়ে গেলে গুন্ডারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে। সকাল ৯.৩০ মিনিটে তৃণমূলের গুন্ডারা হামলা চালায় বলে অভিযোগ তুলেছে বিজেপি। নারায়ণ বিশ্বাস পুকুরে মাছকে খাবার দেওয়ার জন্য বেরিয়েছিলেন। যারপর ৪ জন গুন্ডাকে উনাকে অনুসরণ করতে থাকে।

একটু পর গুন্ডারা উনাকে লক্ষ করে গুলি চালায়। ঘটনাস্থলেই নারায়ণ বিশ্বাস পড়ে যান। মূলত একটা গুলি উনার পায়ে লাগায় উনি পড়ে যান। যারপর গুন্ডারা এসে উনাকে জঙ্গিদের কায়দায় কুপিয়ে খুন করে।

 

ঘটনা নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। নারায়ণ বিশ্বাসকে খুন করার পর ৪ জন বাইক নিয়ে পলায়ন করে। গুলির আওয়াজ শুনে বাসিন্দার ঘটনাস্থলে ছুটে আসে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে উনাকে মৃত ঘোষণা করা হয়।

Back to top button