ক্রিকেটখেলাটাইমলাইন

এবার ভুবনেশ্বর কুমারের চোট রহস্য সমাধানে মাঠে নামলেন বোর্ড সচিব জয় শাহ।

দীর্ঘদিন চোটের কারণে ভারতীয় দলের বাইরে থাকার পর অবশেষে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলে কামব্যাক করেছিলেন ভুবনেশ্বর কুমার। কিন্তু টি-টোয়েন্টি সিরিজ খেলার পরে ফের চোটের কারণে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে যান ভুবনেশ্বর কুমার। আর এবার ভুবনেশ্বর কুমারের চোট রহস্য সমাধানে মাঠে নেমে পড়লেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ। তিনি ইতিমধ্যেই ডাক্তারদের কাছে ভুবনেশ্বর কুমারের চোট সংক্রান্ত সমস্ত মেডিকেল রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন।

ভুবেনেশ্বর কুমার বারেবারে চোট পাচ্ছেন। কিছুদিন পরপর কামব্যাক করার পর তিনি চোটের জন্য ফের ছিটকে যাচ্ছেন সিরিজ থেকে। আর তাই এবার ভুবনেশ্বর কুমারের চোট নিয়ে মাঠে নামতে বাধ্য হলেন বোর্ডের সচিব জয় শাহ। বেঙ্গালুরুতে ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে রিহ্যাব করছিলেন সেই সময় সামান্য একটু ব্যাথা থাকা সত্ত্বেও তিনি মোস্তাক আলী ট্রফিতে খেলতে নামেন। তারপর জাতীয় দলে কামব্যাক করে কুঁচকিতে ব্যথা অনুভব করেন আর তার জন্যই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে যেতে থাকে তাকে।

ভুবনেশ্বর কুমারের পরীক্ষা-নিরীক্ষা করে ডাক্তাররা জানিয়েছেন যে হার্নিয়া হয়েছে ভুবনেশ্বর কুমারের। আর তাই ফের অস্ত্রোপচার করতে হবে ভুবনেশ্বর কুমারের শরীরে। আর অস্ত্রোপচার হলে মাঠে ফিরতে ফিরতে বেশ কয়েকমাস সময় লাগবে ভুবনেশ্বর কুমারের।

Back to top button