টাইমলাইনবিনোদন

বিদেশ থেকে ফিরেও কোয়ারেন্টাইনে না যাওয়ায় FIR দায়ের আরবাজ-সোহেলের বিরুদ্ধে, ফের মুখ পুড়ল সলমনের

বাংলাহান্ট ডেস্ক: সলমন খানের (salman khan) দুই ভাই আরবাজ খান (arbaaz khan), সোহেল খান (sohail khan) ও ভাইপো নির্বাণ খানের বিরুদ্ধে FIR দায়ের করল বৃহন্মুম্বই পুরসভা (BMC)। বিদেশ থেকে ফিরে মহামারি নিয়ম অনুযায়ী কোয়ারেন্টাইনে (quarantine) না যাওয়ায় তাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করল BMC। মুম্বইয়ের খার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর।

BMC সূত্রে জানা গিয়েছে গত ২৫ ডিসেম্বর সংযুক্ত আরব আমিরশাহী থেকে মুম্বই ফেরেন আরবাজ ও সোহেল। মহামারি নিয়ম অনুযায়ী, বিদেশ ফেরত সকলকেই সাত দিনের জন‍্য কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে। BMC জানায়, বিমানবন্দরে আরবাজ সোহেল দুজনেই জানিয়েছিলেন তাঁরা মুম্বই এর একটি হোটেলে কোয়ারেন্টাইনে থাকবেন।

80107149 Bangla Hunt Bengali News
কিন্তু কার্যক্ষেত্রে এমনটা করেননি তাঁরা। ২৬ ডিসেম্বরেই হোটেল বুকিং বাতিল করে দুজনেই বাড়ি চলে যান, এমনটাই অভিযোগ BMCর। মহামারি আইন ভঙ্গ করায় মামলা দায়ের হয়েছে তাঁদের উপর। অপরদিকে সোহেলের বক্তব‍্য, বিমানবন্দরে তাঁদের করোনা পরীক্ষা হয়েছিল। সেই রিপোর্ট নেগেটিভ আসে। তাই তাঁরা বাড়ি ফিরে যান।

প্রসঙ্গত, এর আগে জানা গিয়েছিল ২২ জানুয়ারি ভোর ৩টে নাগাদ মুম্বইয়ের আন্ধেরির এক নাইট ক্লাবে আচমকাই হানা দেয় মুম্বই পুলিসের একটি দল। সেখান থেকেই গ্রেফতার করা হয় সুজান খান, গুরু রানধাবা, সুরেশ রায়নাদের। গ্রেফতার হওয়া ৩৪ জনের মধ‍্যে ১৯ জনই দিল্লি ও পাঞ্জাবের বাসিন্দা। বাকিরা দক্ষিণ বম্বের বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, র‍্যাপার বাদশাও এদিন উপস্থিত ছিলেন ওই নাইট ক্লাবে। কিন্তু সুযোগ বুঝে পুলিসের চোখে ধুলো দিয়ে পালান তিনি। মুম্বই পুলিস সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই বিভিন্ন নাইট ক্লাব থেকে তাঁরা অভিযোগ পাচ্ছিলেন করোনা বিধি লঙ্ঘন করার। তাই হঠাৎ করেই এই রেড করেন তাঁরা।

জানা গিয়েছে, ওই তারকারা সহ ৩৪ জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯ ও NMDA এর আওতায় ৩৪ ধারায় মামলা দায়ের হয়। তবে পরে তাঁদের জামিনে মুক্তি দেওয়া হয়।

Back to top button