টাইমলাইনবিনোদন

অফিসের পর এবার নজরে কঙ্গনার বাড়ি? অভিনেত্রীর হাউসিং সোসাইটিকে নয়া নোটিস BMCর

বাংলাহান্ট ডেস্ক: ফের তুঙ্গে উঠতে চলেছে কঙ্গনা রানাওয়াত (kangana ranawat) ও বৃহন্মুম্বই পুরসভার (BMC) বিবাদ। অবৈধ নির্মাণের অভিযোগ এনে অভিনেত্রীর অফিসের একাংশ ভেঙে চরম সমালোচনার শিকার হয়েছিল বিএমসি। এবার তাদের নজরে কঙ্গনার বাড়ি। অভিনেত্রীর হাউসিং সোসাইটিকে বিএমসির তরফে নোটিস (notice) পাঠানো হয়েছে বলে খবর।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, কঙ্গনার হাউসিং সোসাইটি অর্থাৎ চেতক সোসাইটির কাছে নোটিস গিয়েছে বিএমসির তরফে। কয়েকটি বিষয় নিয়ে বিএমসিকে তথ‍্য জানাতে নির্দেশ দেওয়া হয়েছে ওই সোসাইটিকে। সোসাইটিতে কাদের কাদের ফ্ল‍্যাট রয়েছে, গত ৩ বছরে কি কি বিষয়ে মিটিং হয়েছে, সোসাইটির সঙ্গে যুক্ত লোকজনদের তালিকা সবেরই তথ‍্য বিএমসিকে জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।


বলিউডে কঙ্গনা রানাওয়াত ও শিবসেনার সংঘাত দিনের পর দিন ভয়াবহ আকার ধারন করছে। বিএমসির তরফে অভিনেত্রীর অফিসের একাংশ ভেঙে গুঁড়িয়ে দেওয়ার পরেই এই যুদ্ধের আগুনে ঘি পড়ে। এখন শিবসেনাকে সম্মুখ সমরে অবতীর্ণ হওয়ার চ‍্যালেঞ্জ জানিয়েছেন কঙ্গনা।

এরই মাঝে আবার অভিনেত্রীকে নয়া নোটিশ ধরালো বিএমসি। এর আগেও শোনা গিয়েছিল মুম্বইয়ের খার এলাকায় অবস্থিত কঙ্গনার বাসভবনের ভেতরে অবৈধ নির্মাণ প্রসঙ্গে নতুন নোটিশ পাঠিয়েছে বিএমসি। বিএমসির অভিযোগ, অফিসের তুলনায় কঙ্গনার বাড়িতে অবৈধ নির্মাণের পরিমাণ বেশি। এর আগে অবৈধ নির্মাণের অভিযোগ তুলে অভিনেত্রীর পালি হিলসের অফিসের একাং ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয় বিএমসির তরফে। এবার তাদের নিশানায় অভিনেত্রীর বাড়ি।

অপরদিকে রবিবার রাজ‍্যপাল ভগত সিং কোশিয়ারির সঙ্গে দেখা করেন কঙ্গনা। তাঁর সঙ্গে হওয়া ঘটনার কথা রাজ‍্যপালকে জানিয়েছেন বলে মন্তব‍্য করেন কঙ্গনা। তার পরদিনই মানালি ফিরে যান অভিনেত্রী। এখন মানালিতে নিজের বাড়িতেই রয়েছেন তিনি।

Back to top button
Close