টাইমলাইনভাইরাল

অ্যাকোরিয়ামে মাছ দেখে আচমকাই দাঁড়িয়ে পড়ল সাপ! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ শিকাগো শেড অ্যাকোরিয়াম (Shedd Aquarium) নিজেদের ট্যুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও (Viral Video) শেয়ার করেছে। ওই ভিডিওতে একটি বোয়া সাপকে (Boa Snake) একটি অ্যাকোরিয়ামের মাছ গুলোকে অত্যন্ত উৎসুক হয়ে দেখতে দেখা যাচ্ছে। প্রতি বছর ২০ লক্ষ দর্শক টানা শেড অ্যাকোরিয়াম ভিডিও শেয়ার করে লেখে, ‘সাপও অনেক উৎসাহিত হয়ে পড়ে। শুধু পেঙ্গুইনই অ্যাকোরিয়ামের চারিদিকের চক্কর কাটে না। এই বোয়া সাপও মাছেদের দেখে খুব উৎসাহিত হয়ে পড়ে।”

শত্রুর থেকে নিরাপদ থাকার সবচেয়ে ভালো উপায় নিজেকে শত্রুর থেকে এক কদম এগিয়ে রাখা। সম্প্রতি ভাইরাল (viral) হওয়া ভিডিওতে (video) এক ব্যাঙ (frog) করল এমনটাই। সাপের (snake) হাত থেকে বাঁচতে তার পিঠে চেপে বসল সে। নেটপাড়ায় তুমুল ভাইরাল ভিডিও।

খাদ্যচক্রে সাপ ও ব্যাঙের সম্পর্ক খাদ্য খাদকের। সাপের প্রধান খাদ্য তালিকায় থাকে ব্যাঙ। গ্রাম গঞ্জে যারা বড় হয়েছেন তারা অনেকেই সাপকে ব্যাঙ শিকার করতে দেখেছেন। কিন্তু সাপের হাত থেকে বাঁচতে ব্যাঙকে তার পিঠে চেপে বসতে দেখেছেন কখনো? ভাইরাল ভিডিওতে হয়েছে এমনিটাই।

৯ সেকেন্ডের এই ভিডিওটি সামাজিক মাধ্যম টুইটারে ভাগ করে নিয়েছেন ভারতীয় বন আধিকারিক সুশান্ত নন্দা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শত্রুর খুব কাছাকাছি থাকা, বেঁচে থাকার একটি উপায় হতে পারে। ভিডিওতে দেখা যায়, একটি হলুদ রঙের সাপে পিঠে চড়ে বসেছে এক খয়েরি রঙের ব্যাঙ।কিন্তু সাপটি তা বুঝতেই পারেনি। নিজের শিকার খুঁজে বেড়াচ্ছে সে।

ভিডিওটি সামাজিক মাধ্যমে আসতেই হইচই পড়ে গিয়েছে। মুহুর্তে ভাইরাল হয়ে যায় এই ভিডিওটি। কয়েকঘন্টার মধ্যেই ২৫ হাজার নেটাগরিক দেখে ফেলেছেন এই ভিডিওটি। ৪০০ এর বেশী বার করা হয়েছে রিটুইট। পছন্দ হয়েছে প্রায় ৩ হাজার নেটাগরিকদের। দেখে নিন এই মজার ভিডিও

 

 

Related Articles

Back to top button